1. newsshariful@gmail.com : Md shariful islam : Md shariful islam
  2. torikhossainbappy@gmail.com : Torik Hossain Bappy : Torik Hossain Bappy
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সর্বশেষ:
টানা ৫ দিন পর চালু ইন্টারনেট খুলছে অফিস, সূচিতে পরিবর্তন গ্রেপ্তারের ভয়ে পালিয়েছে মাকসুদ চেয়ারম্যান  অর্থ সম্পদে শুভ ও নার্গিসের ধারে কাছেও নেই বাকি তিন প্রার্থী বাড়ি গাড়ি কিছুই নেই নার্গিস মাকসুদের চাঁনমারী মসজিদের স্থান পরিদর্শনে সেলিম ওসমান সরকারী আশ্রয় কেন্দ্রে সেলিম ওসমান, শিশু ও বৃদ্ধদের জন্য উপহার নিয়ে যাবেন বৃহস্পতিবার আমাদের সংগ্রামে ভিডিও প্রকাশের পর নবীগঞ্জ গালর্স স্কুলের সেই শিক্ষিকার সমাধান দিলেন সেলিম ওসমান রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানের সঙ্গে এলাকাবাসীর মতবিনিময় নির্বাচনে প্রভাব বিস্তার করছে মাকসুদ পরিবার, ক্যাম্প নির্মাণে বাধা থানায় অভিযোগ

সেলিম ওসমানের মৃত্যুর গুজব

স্টাফ রিপোর্টার
  • সংবাদ প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ১৮৯ জন্য পাঠক দেখেছে।

স্টাফ রিপোর্টার: দ্বিতীয়বারের মত নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসামনের মৃত্যুর গুজব ছড়িয়েছে নগরী জুড়ে।

 

 

মঙ্গলবার ২১মে দুপুর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি গুজব ছড়িয়ে পড়ে, যে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মুহুর্তেই খবরটি ফেসবুকের বাইরে সাধারণ মানুষ সহ গণমাধ্যম কর্মীদের কাছেও পৌছে যায়।

 

 

বিষয়টি নিশ্চিত হতে এমপি সেলিম ওসমানের ঘনিষ্ঠজনদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি সুস্থ্য আছে। গত ২০ মে তিনি চিকিৎসা শেষে দেশে ফিরেছেন এবং মঙ্গলবার তিনি নিজ ব্যবসা প্রতিষ্ঠান উইজম অ্যাটায়ার্সে এসে অফিস করেছেন।

 

খোজঁ নিয়ে জানা যায়, হিমেল আহম্মেদ অভি নামের একটি ফেসবুক আইডি থেকে দুপুরে পোষ্ট দেওয়া হয়, নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি জনাব সেলিম ওসমান সাহেব আজ ইন্তেকাল করেছেন থাইল্যান্ডের একটি হাসপাতালে, ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন, মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি। হিমেল আহম্মেদ নামের ওই ব্যক্তিকে খোঁজে বের করে তার কাছে এমন মিথ্যা গুজব ছড়ানোর কারন জানতে চাওয়া হলে তিনি জানান, সে তার বন্ধু খালেদ বিন ওয়ালিদের আইডি থেকে কপি করে পোষ্টটি দিয়ে ছিলেন। কিন্তু পরে খবরটি মিথ্যা জানতে পেরে ডিলিট করে দিয়েছেন।

 

অভির মাধ্যমে খালেদ বিন ওয়ালিদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তুহিন নামের তার এক ভাই তাকে ফোন করে বিষয়টি জানিয়েছে। হিমেল আহম্মেদ অভি ও খালেদ বিন ওয়ালিদ উভয়েই বন্দরের ছালেহ নগর এলাকার বাসিন্দা।

 

খালেদ বিনা ওয়ালিদের মাধ্যমে তুহিনের সাথে যোগাযোগ করা হলে তুহিন জানায় সে রাস্তায় মুরুব্বি বয়সের কাছে কথাটি শুনে বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য খালেদকে ফোন দিয়ে জিজ্ঞেস করেছিলো সেলিম ওসমান মারা গিয়েছে কিনা। কিন্তু খালেদ বিষয়টি ফেসবুকে পোষ্ট করে দেয়। এখানে শুধুমাত্রই বুঝার ভুল হয়েছে। গুজব ছড়ানোর কোন উদ্দেশ্য ছিলোনা।

 

উল্লেখ্য, কয়েক বছর পূর্বেও একবার একবার নগরীতে সংসদ সদস্য সেলিম ওসমানের মৃত্যুও খবর ছড়িয়ে পড়েছিলো। ওই সময় তৎকালীন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের ছোট ভাই সেলিম মারা গেলে টেলিভিশনের স্ক্রলে নাসিমের ছোট ভাই সেলিমের মৃত্যুর শিরোনাম দেখে নারায়ণগঞ্জে সেলিম ওসমানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছিলো। গুজবটি ছড়ানোর কিছুদিন পূর্বে বন্দরে বাংলাদেশ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজিতে একটি অনুষ্ঠানে গিয়ে পা পিছলে পড়ে গিয়েছিলেন এমপি সেলিম ওসমান। সে সময় তাঁর পায়ের হাড়ে ফাটল দেখা দিলে চিকিৎসার জন্য থাইল্যান্ডে গিয়ে ছিলেন তিনি। থাইল্যান্ড থেকে ফেরার পর মোহাম্মদ নাসিমের ছোট ভাই মোহাম্মদ সেলিমের মৃত্যু হলে টিভির স্কলে শিরোনাম দেখে সবাই ভেবে ছিলেন সেলিম ওসমান মারা গেছে।

 

 

প্রসঙ্গত, এমপি সেলিম ওসামনের বড় ভাইয়ের নাম নাসিম ওসমান।

অনুগ্রহ করে আপনাদের ব্যক্তিগত সোশ্যাল মিডিয়া গুলিতে প্রকাশিত এই প্রতিবেদন টি শেয়ার করে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

এ জাতীয় আরও সংবাদ ক্যাটাগরি
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪
  • ১২:০৮
  • ৪:৪৩
  • ৬:৪৯
  • ৮:১১
  • ৫:২৪