1. newsshariful@gmail.com : Md shariful islam : Md shariful islam
  2. torikhossainbappy@gmail.com : Torik Hossain Bappy : Torik Hossain Bappy
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ:
মাকসুদকে মেনে নিবে না বন্দরের মুক্তিযোদ্ধরা সিদ্ধিরগঞ্জে যুবলীগ অফিসে টেনশন গ্রুপের হামলা, নারী নেত্রীকে শ্লীলতাহানী প্রতিষ্ঠা বার্ষিকীতে মহানগর আ’লীগ বর্ণীল আয়োজন আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে খান মাসুদের নেতৃত্বে মিছিল নিয়ে যোগদান রাসেল ভাইপারসহ ডেঙ্গু মশার আবাসস্থল ধ্বংস কার্যক্রম উদ্বোধন করে দেশবাংলা সংগঠন রূপগঞ্জে মেয়র প্রার্থী রফিক ও তার ভাই শফিক হিন্দু ভোটারদের হুমকি দিচ্ছে -বাদশা আবাসিক হোটেল থেকে ২০ নারী-পুরুষ আটক হাজীগঞ্জে জলাবদ্ধ ভাঙা রাস্তা পরিদর্শন করলেন চেয়ারম্যান ফাইজুল ইসলাম কবি কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন হাজী মোঃ জাহাঙ্গীর আলম সোনারগাঁয়ে হৃদয় ভূঁইয়া হত্যা মামলায় ১৫ আসামী কারাগারে

সেলিম ওসমানের মৃত্যুর গুজব

স্টাফ রিপোর্টার
  • সংবাদ প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ১৭৪ জন্য পাঠক দেখেছে।

স্টাফ রিপোর্টার: দ্বিতীয়বারের মত নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসামনের মৃত্যুর গুজব ছড়িয়েছে নগরী জুড়ে।

 

 

মঙ্গলবার ২১মে দুপুর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি গুজব ছড়িয়ে পড়ে, যে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মুহুর্তেই খবরটি ফেসবুকের বাইরে সাধারণ মানুষ সহ গণমাধ্যম কর্মীদের কাছেও পৌছে যায়।

 

 

বিষয়টি নিশ্চিত হতে এমপি সেলিম ওসমানের ঘনিষ্ঠজনদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি সুস্থ্য আছে। গত ২০ মে তিনি চিকিৎসা শেষে দেশে ফিরেছেন এবং মঙ্গলবার তিনি নিজ ব্যবসা প্রতিষ্ঠান উইজম অ্যাটায়ার্সে এসে অফিস করেছেন।

 

খোজঁ নিয়ে জানা যায়, হিমেল আহম্মেদ অভি নামের একটি ফেসবুক আইডি থেকে দুপুরে পোষ্ট দেওয়া হয়, নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি জনাব সেলিম ওসমান সাহেব আজ ইন্তেকাল করেছেন থাইল্যান্ডের একটি হাসপাতালে, ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন, মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি। হিমেল আহম্মেদ নামের ওই ব্যক্তিকে খোঁজে বের করে তার কাছে এমন মিথ্যা গুজব ছড়ানোর কারন জানতে চাওয়া হলে তিনি জানান, সে তার বন্ধু খালেদ বিন ওয়ালিদের আইডি থেকে কপি করে পোষ্টটি দিয়ে ছিলেন। কিন্তু পরে খবরটি মিথ্যা জানতে পেরে ডিলিট করে দিয়েছেন।

 

অভির মাধ্যমে খালেদ বিন ওয়ালিদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তুহিন নামের তার এক ভাই তাকে ফোন করে বিষয়টি জানিয়েছে। হিমেল আহম্মেদ অভি ও খালেদ বিন ওয়ালিদ উভয়েই বন্দরের ছালেহ নগর এলাকার বাসিন্দা।

 

খালেদ বিনা ওয়ালিদের মাধ্যমে তুহিনের সাথে যোগাযোগ করা হলে তুহিন জানায় সে রাস্তায় মুরুব্বি বয়সের কাছে কথাটি শুনে বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য খালেদকে ফোন দিয়ে জিজ্ঞেস করেছিলো সেলিম ওসমান মারা গিয়েছে কিনা। কিন্তু খালেদ বিষয়টি ফেসবুকে পোষ্ট করে দেয়। এখানে শুধুমাত্রই বুঝার ভুল হয়েছে। গুজব ছড়ানোর কোন উদ্দেশ্য ছিলোনা।

 

উল্লেখ্য, কয়েক বছর পূর্বেও একবার একবার নগরীতে সংসদ সদস্য সেলিম ওসমানের মৃত্যুও খবর ছড়িয়ে পড়েছিলো। ওই সময় তৎকালীন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের ছোট ভাই সেলিম মারা গেলে টেলিভিশনের স্ক্রলে নাসিমের ছোট ভাই সেলিমের মৃত্যুর শিরোনাম দেখে নারায়ণগঞ্জে সেলিম ওসমানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছিলো। গুজবটি ছড়ানোর কিছুদিন পূর্বে বন্দরে বাংলাদেশ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজিতে একটি অনুষ্ঠানে গিয়ে পা পিছলে পড়ে গিয়েছিলেন এমপি সেলিম ওসমান। সে সময় তাঁর পায়ের হাড়ে ফাটল দেখা দিলে চিকিৎসার জন্য থাইল্যান্ডে গিয়ে ছিলেন তিনি। থাইল্যান্ড থেকে ফেরার পর মোহাম্মদ নাসিমের ছোট ভাই মোহাম্মদ সেলিমের মৃত্যু হলে টিভির স্কলে শিরোনাম দেখে সবাই ভেবে ছিলেন সেলিম ওসমান মারা গেছে।

 

 

প্রসঙ্গত, এমপি সেলিম ওসামনের বড় ভাইয়ের নাম নাসিম ওসমান।

অনুগ্রহ করে আপনাদের ব্যক্তিগত সোশ্যাল মিডিয়া গুলিতে প্রকাশিত এই প্রতিবেদন টি শেয়ার করে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

এ জাতীয় আরও সংবাদ ক্যাটাগরি
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৭
  • ১২:০৪
  • ৪:৪১
  • ৬:৫৩
  • ৮:২০
  • ৫:১২