1. newsshariful@gmail.com : Md shariful islam : Md shariful islam
  2. torikhossainbappy@gmail.com : Torik Hossain Bappy : Torik Hossain Bappy
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
সর্বশেষ:
৬ জুন অনুষ্ঠিত হবে দুদকের গণশুনানি রূপগঞ্জে  দুই কোটি টাকা চাঁদা আদায়ের প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ ডাকঘর কার্যালয়ে পোষ্ট মাস্টারের ছেলের বৌ-ভাত সম্পন্ন রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন রূপগঞ্জে কাঁচাবাজার ও ফলের আড়ত দখলে নেওয়ার পাঁয়তারার অভিযোগ মহেশপুরে সড়ক দুর্ঘটনায় ইটভাটা মালিক নিহত পুলিশি হয়রানির বন্ধের দাবিতে বন্দর থানা ঘেরাও, ওসির অস্বীকার রূপগঞ্জে বন্ধুদের সাথে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু সেলিম ওসমানের মৃত্যুর গুজব বন্দর থানা আ.লীগকে শক্তিশালী করতে সেক্রেটারি পদে খান মাসুদকে চায় ৯টি ওয়ার্ডের নেতাকর্মীরা

শরীয়তপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রীয়তার শীর্ষে কামরুজ্জামান উজ্জ্বল আকন্দ

মাহমুদু্র রহমান(তুরান), ফরিদপুর
  • সংবাদ প্রকাশের সময়ঃ শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৫১ জন্য পাঠক দেখেছে।
মাহমুদু্র রহমান(তুরান), ফরিদপুর: কামরুজ্জামান উজ্জ্বল আকন্দ জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন সুনামের সাথে দীর্ঘদিন যাবত। জেলার নেতাকর্মী সহ সকল শ্রেণী পেশার মানুষের সাথে রয়েছে তার গভীর সম্পর্ক। সকল ক্ষেত্রে রয়েছে তার ব‍্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। দেশ উন্নয়নে যে কোনো কর্মসূচিতে সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল আকন্দ।
উপজেলা নির্বাচনে প্রার্থী কামরুজ্জামান উজ্জ্বল আকন্দ ইতিমধ্যেই শরীয়তপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে প্রচারণা চালাচ্ছেন ও নেতাকর্মীদের সাথে মতবিনিময় সহ ফোনে যোগাযোগ করছেন।
কামরুজ্জামান উজ্জ্বল আকন্দ বলেন , আমি আওয়ামী লীগের রাজনীতির একজন সক্রিয় কর্মী। সব সময় আমার চিন্তা দলের জন্য কাজ করার। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা নতুনদের নেতৃত্বে নিয়ে আসছেন। তাই আমি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে শরীয়তপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে একজন প্রার্থী হয়েছি।
তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল শ্রেণীপেশার মানুষের আস্থা ও ভালবাসা নেওয়ার চেস্টা করছি।প্রতিটি অনুষ্ঠানে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরছি।
আমি দীর্ঘদিন যাবৎ রাজনীতি করছি। একজন রাজনৈতিক দলের কর্মি হিসেবে আমার প্রথম লক্ষ্যে হচ্ছে গণমানুষের মনের কথাগুলো জানা এবং সে হিসেবে কাজ করা। আমি যদি শরীয়তপুর সদর উপজেলার প্রতিনিধিত্ত করতে পারি, তাহলে মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় এই শরীয়তপুর সদর উপজেলা অঞ্চলের মানুষের কাছে শতভাগ জবাবদিহিতা নিশ্চিত ও জনতার মুখোমুখি থাকার অঙ্গিকারবন্ধ থাকব।
তিনি আরো বলেন, এলাকার উন্নয়নে জনসাধারণকে সঙ্গে নিয়ে কাজ করবো।মানুষের জীবন মানের পরিবর্তন হয়েছে। খাদ্যের অভাব নেই। তাই জননেত্রী শেখ হাসিনার সরকারকেই ভোট দিয়ে আবারও ক্ষমতায় বসিয়েছেন এদেশের জনগণ।
শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদে শান্তিতে ও স্বস্তিতে থাকে। দেশ ও এগিয়ে যায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কের বাংলাদেশ। এলাকার জনগনের উদ্যেশে বলেন, আমি জনগণের সেবক হতে চাই।
সকল সামাজিক সমস্যা দূরীকরণে সর্বদা জনগণের পাশে থাকবো।আমি স্থান করে নিতে চাই আপনাদের হৃদয়ে, কথার মাধ্যমে নয়, আমার কাজের মাধ্যমে। এলাকার জনগণের সেবা করার প্রয়াস নিয়ে এগিয়ে যাব ইনশাআল্লাহ।
আমি সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে চাই। সেই সাথে শরীয়তপুর সদর উপজেলা বাসীর প্রিয় একজন মানুষ হয়ে তাদের পাশে দাঁড়াতে চাই। একই সাথে উপজেলাবাসীর কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।

অনুগ্রহ করে আপনাদের ব্যক্তিগত সোশ্যাল মিডিয়া গুলিতে প্রকাশিত এই প্রতিবেদন টি শেয়ার করে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

এ জাতীয় আরও সংবাদ ক্যাটাগরি
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫০
  • ১১:৫৯
  • ৪:৩৪
  • ৬:৪২
  • ৮:০৬
  • ৫:১২