হেরে ক্ষুব্ধ দলকে সতর্ক করে দিলেন কোচ চেলসি

লেখক: Shariful Islam
প্রকাশ: ২ years ago

স্পোর্টস ডেস্ক,
কয়েকদিন আগেও মনে হচ্ছিল, শীর্ষ চারে থাকা নিশ্চিত চেলসির। পয়েন্ট টেবিলের চিত্র বলবে, অনিশ্চয়তা খুব তীব্র নয় এখনও। তবে যেভাবে খেলছে দল, তাতে সংশয়ের ছায়া প্রবলভাবেই দেখতে পাচ্ছেন টমাস টুখেল।

চেলসি কোচের মতে, এভাবে খেলতে থাকলে ছিটকে পড়তে হবে শীর্ষ চার থেকে।

রোববার তলানির দিকে দল এভারটনের কাছে হেরে যায় চেলসি। ৩৪ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে এখনও তারা পয়েন্ট তালিকার তিন নম্বরে। চারে থাকা আর্সেনাল আছে তিন পয়েন্ট পেছনে, পাঁচে থাকা টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট।

আপাতদৃষ্টিতে তাই মোটামুটি নিরাপদই বলা যায় চেলসিকে। তবে স্বস্তি পাচ্ছেন না কোচ টুখেল। দল যে বারবার খেই হারিয়ে ফেলছে! লিগের সবশেষ চার ম্যাচে তারা জিততে পেরেছে স্রেফ একটিতে, হেরেছে দুটি।

এভারটনের কাছে হারার পর ক্ষুব্ধ চেলসি কোচ দলকে মনে করিয়ে দিলেন, শীর্ষ চারে থাকা নিয়ে নিশ্চিন্ত হওয়ার সময় আসেনি এখনও।

অনেক সপ্তাহ আগেই আমি এটা বলেছি যে আমরা নিরাপদ নই এবং কখনোই নিরাপদ থাকা যায় না… সেরার লড়াইয়ে থাকি বা সেরা দুই কিংবা সেরা তিন বা চার, এসব কোনো ব্যাপার নয়। সবশেষ চার ম্যাচে কেবল চার পয়েন্ট পেয়েছি, এটা যথেষ্ট নয় কখনোই।

নিজেদের সামাল দিতে হবে আমাদের। এই মুহূর্তে আমরা ভালো খেললেও পয়েন্ট পাচ্ছি না, যেটুকু প্রাপ্য, তা ধরা দিচ্ছে না, আর মোটামুটি খেললে তো হেরেই যাচ্ছি। খুব বাজে একটা অধরাবাহিকতা এটি।

টুখেলের মতে, নিজেরা ভুল করে প্রতিপক্ষের কাজ সহজ করে তুলছেন তারা। গত চার ম্যাচে স্রেফ একটিতে জিতেছি, খুব হতাশ আমি। বড় ভুল ছাড়া আমরা খেলতেই পারছি না এবং সেটির খেসারতও দিতে হচ্ছে।

  • হেরে ক্ষুব্ধ দলকে সতর্ক করে দিলেন কোচ চেলসি