হুসেইন মুহাম্মদ এরশাদ এর মৃত্যু বাষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া

লেখক: আমাদের সংগ্রাম ডেস্ক
প্রকাশ: ২ years ago
rbt

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি ও অংঙ্গ সংগঠনের উদ্যোগে সাবেক সফল রাষ্ট্রপতি পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে উপজেলার নোয়াগাঁও হাইস্কুল মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নুর সভাপতিত্বে
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩ আসনের দুইবারের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রব, সাঃ সম্পাদক আবু নাঈম ইকবাল।
নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব সাইদুর রহমান সবুর এর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন,জাতীয় সেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,নাঃগঞ্জ জেলা সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক শ্যামল,মনির মেম্বার,হারুন,আলীজাহান মেম্বার,রুনা আক্তার,নার্গিস আক্তার,সাকিব হাসান জয়,জাতীয় পার্টি নেতা মুক্তার হোসেন,পৌর জাতীয় পার্টির ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক হাসান ইমাম,প্যানেল মেয়র জাহেদা আক্তার মনি,সাবেক মেম্বার আনোয়ার হোসেনসহ জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। মিলাদ ও দোয়া শেষে রান্না করা খাবার অসহায়দের মাঝে বিতরণ করা হয়।
  • হুসেইন মুহাম্মদ এরশাদ এর মৃত্যু বাষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া