হাজীপুরে রাস্তার কাজ পরিদর্শন করলেন চেয়ারম্যান দেলোয়ার প্রধান

লেখক: আমাদের সংগ্রাম ডেস্ক
প্রকাশ: ২ years ago

হাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে রোড ও পরে হাজীপুর দ্বিন ইসলাম এর বাড়ি থেকে জলিল এর বাড়ি পর্যন্ত দুটি রাস্তার কাজ পরিদর্শন করলেন কলাগাছিয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধান।
১৯জুলাই মঙ্গলবার দুপুরে ২নং হাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে রোডের সংস্কারের কাজের অগ্রগতি দেখতে আসেন এবং দূত কাজ করার জন্য একটি স্কিম প্রণয়ন করার নির্দেশ দেন তিনি।
এর আগে গত এপ্রিল মাসে এই বিদ্যালয় রোডের কাজের জন্য পএিকায় একটি প্রতিবেদন প্রকাশ করলে তার ই ধারাবাহিকতায় সবার সম্মেলিত প্রচেষ্টার সুফল এর দেখা মেলে।
সাংবাদিক দের এক প্রশ্নের জবাবে দেলোয়ার প্রধান বলেন আমি এই পাঁচটি বছর আপনাদের খেজমত করতে এসেছি আপনারা আমাকে ভোটের মাধ্যমে পাস করিয়ে পূনরায় চেয়ারম্যান বানিয়েছেন তাই আপনাদের কাছে কৃতজ্ঞ। আজ কে আমি এই হাজীপুর বাসীকে একটি কথা জানাতে চাই আপনারা আমাকে কাজ দেন তারপর দেখেন আমি দেলোয়ার আপনাদের কাজ করি কিনা।সকলে মিলেমিশে এই হাজীপুর কে একটি ডিজিটাল হাজীপুর রুপান্তর করবো ইনশালল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ জামান মেম্বার , কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার মাহবুব হোসেন , আসাদ মাস্টার, কলাগাছিয়া ৪নং ওয়ার্ডের জাতীয় পাটির সহ সভাপতি সাত্তার সরদার , হাজীপুরের কৃতি সন্তান সমাজ সেবক দ্বিন ইসলাম , ২নং হাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি কবির মাস্টার, সদস্য স্বপন মিয়া , মিলন মিয়া।
  • হাজীপুরে রাস্তার কাজ পরিদর্শন করলেন চেয়ারম্যান দেলোয়ার প্রধান