সোনারগাঁ পিরোজপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম নির্বাচিত হওয়ায় দোয়া ও মিলাদ 

লেখক: মোঃ নুর নবী জনি, সোনারগাঁ
প্রকাশ: ৯ মাস আগে

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম পবিত্র হজ্ব পালন করার উদ্দেশ্য সৌদিআরব যাওয়ায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে অত্র ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ রফিকুল ইসলাম সরকারকে।
এ উপলক্ষে সোমবার ১২ জুন দুপুরে পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া ও মিলাদ মাহফিলের পূর্বে ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম সরকার উপজেলা আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনীয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে পিরোজপুর ইউনিয়ন বাসির পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি বলেন,অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আমাদের ইউনিয়নের একজন সুযোগ‍্য চেয়ারম্যান,দানশীল ও মানবিক । আমরা তাঁর সার্বিক উন্নতি ও মঙ্গল কামনা করি।আল্লাহ যেন তাকে সবসময় ভালো রাখেন সেই দোয়া করি। তিনি  পবিত্র হজ্ব পালনের উদ্দেশ‍্যে মক্কায় অবস্থান করছেন। আমরা দোয়া করি আল্লাহ্ যেন উনাকে সহিভাবে হজ্ব পালন করে দেশে ফিরে আসার তৌফিক দান করেন আমীন।
এসময় মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন,ইউনিয়ন পরিষদের সচিব সুমন আহম্মেদ, ইউপি সদস্য জাহাঙ্গীর,মান্নান, নুরুজ্জামান নুরু, আফজাল হোসেন,মহিলা সদস্য রুনা আক্তার, শিখা আক্তার, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ফিরোজ মোল্লা, উপজেলা আ’লীগ নেতা হাজী আলম চান, তাজুল ইসলাম, বাদল হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আব্দুল খালেক,আক্তার হোসেন সরকার, সাইফুল সরকার, রাজন, আহসান মুন্সি, সিরাজুল ইসলাম, নজরুল ইসলাম সরকার, কামাল, আনোয়ার,কামাল,শাহ পরান,শাবুদ্দিন প্রমুখ।
  • সোনারগাঁ পিরোজপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম নির্বাচিত হওয়ায় দোয়া ও মিলাদ