সেলিম ওসমানের মুঠোফোন গায়েব

লেখক: আমাদের সংগ্রাম ডেস্ক
প্রকাশ: ১ বছর আগে

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির সম্মেলন চলাকালে নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের মোবাইল উধাও হবার ঘটনা ঘটেছে।
একই সময়ে বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা জাপার সভাপতি সানাউল্লাহ সানু সহ বেশ কয়েকটি মোবাইল চুরির ঘটনা ঘটেছে।
এমন একটি অনুষ্ঠানে অনাকাঙ্ক্ষিত ঘটনাটি নিয়ে সর্ব মহলে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। মোবাইল চুরি হয়েছে, এমন অনুষ্ঠানে সিসি ক্যামেরা নিশ্চিত থাকার কথা। সিসি ক্যামেরা দেখলেই সকল কিছু পরিস্কার হয়ে যায়। অন্যথায় ডাল মে কুচ কালা হে! শুক্রবার সম্মেলন অনুষ্ঠান শেষে এমনই তথ্য জানানো হয় গণমাধ্যম কর্মীদের।
তবে এই বিষয়ে আইনগত ব্যবস্থা নিবেন কিনা সেই ব্যাপারে কিছু জানানো হয়নি। সম্মেলন শেষে সন্ধ্যায় সেলিম ওসমান সাপোর্টার্স ফোরাম পেইজ থেকে জানানো হয়, ‘বন্দর সমরক্ষেত্র মাঠে জাতীয় পার্টির সম্মেলন মঞ্চ থেকে মাননীয় সংসদ সদস্য একেএম সেলিম ওসমান সাহেব এর মোবাইল ফোনটি হারিয়ে গেছে। যদি কোন সহৃদয়বান ব্যক্তি উক্ত মোবাইল ফোনটি পেয়ে থাকেন। তাহলে পৌছে দেওয়ার জন্য অনুরোধ করা হলো, মোবাইলটি পৌছে দেওয়া হলে উক্ত ব্যক্তিকে পুরস্কৃত করা হবে।’ বিষয়টি প্রতিবেদককে নিশ্চিত করেছেন সেলিম ওসমানের ব্যক্তিগত সহকারী বিশ্বজিত দাস।
তিনি বলেন, এমপি সেলিম ওসমানের মুঠোফোন এখনও পাওয়া যায়নি। আমরা যথাসাধ্য খোঁজ করছি।’ এদিকে মোবাইল হারানো অন্তত ৫ জন জাতীয় পার্টির নেতা বলছেন, সংঘবদ্ধ একটি পকেটমার চক্র এই ধরণের কাজ করে থাকতে পারে। স্টেজে থাকা নেতাদের ফোন একযোগে গায়েব হয়ে যাওয়া পরিকল্পিত চুরি ছাড়া আর কিছুই নয়। ভিড়ের সুযোগ পেয়ে এসব মোবাইল চুরি করে নিতে সক্ষম হয়েছে চোরেরা।
  • সেলিম ওসমানের মুঠোফোন গায়েব