সিদ্ধিরগঞ্জে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের তিন জন আহত

লেখক: আমাদের সংগ্রাম ডেস্ক
প্রকাশ: ৭ মাস আগে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জমি নিয়ে বিরোধেরে জেরে তিন জনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।

গত (২৫ জুলাই) মঙ্গলবার সন্ধ্যায় জালকুড়ি দক্ষিণপাড়া নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

এর আগে ৪ জুলাই হামলা-মারপিটের হাত থেকে বাঁচতে জীবনের নিরাপত্তা চেয়ে সিদ্ধিরগঞ্জ মডেল থানায় সাধারণ ডায়েরী করেন ভূক্তভোগী পরিবার। কিন্তু এঘটনায় থানায় জিডি করেও হামলা-মারপিটের হাত থেকে রক্ষা পায়নি ভুক্তভোগী পরিবার।

আহতরা হলেন, জালকুড়ি দক্ষিণপাড়া এলাকার ওমর ফারুক মিয়ার স্ত্রী ইসমত আরা ইলা, মা খাদিজা বেগম ও বোন উম্মে হাবিবা। তাদের মধ্যে গুরুতর ইসমত আরা ইলাকে নারায়ণগঞ্জ খানপুর ৩০০ শর্য্যা হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় মঙ্গলবার (২৫ জুলাই) রাতেই ওমর ফারুক বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ সহ আরও ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে সিদ্ধিরগঞ্জ মডেল থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযুক্তরা হলেন- জালকুড়ি দক্ষিণপাড়া এলাকার মৃত পিয়ার আলীর ছেলে আব্দুস সামাদ, তার স্ত্রী ফাহিমা, সুজা ও অজ্ঞাত ৫/৬ জন।

অভিযোগ সূত্রে জানা যায়, জমি নিয়ে ওমর ফারুকদের সঙ্গে অভিযুক্তদের বিরোধ চলছিল। এনিয়ে ২৫ জুলাই সন্ধ্যায় উক্ত বিবাদীরা সহ অজ্ঞাতনামা আরও ৫/৬ জন বেআইনী ভাবে জনতাবদ্ধে দেশীয় ধারালো ছোরা, রামদা, কাঠের ডাসা, লোহার জিআই পাইপ নিয়ে আমার স্ত্রীকে এলোপাথাড়ি মারধর করে। ১নং বিবাদীর হাতে থাকা ধারালো রামদা দিয়ে আমার স্ত্রীকে কোপ মারলে তার মাথায় জখম হয়। আমার স্ত্রীর ডাকচিৎকারে মা ও বোন এগিয়ে আসলে তাদেরও পিটিয়ে আহত করা হয়। এছাড়া পিঠ ও হাতসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে। ২নং বিবাদী আমার স্ত্রীর গলায় থাকা আট আনা ওজনের একটি স্বর্ণের চেইন নিয়ে গেছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর ৩০০ শর্য্যা হাসপাতালে ভর্তি করেন।

  • সিদ্ধিরগঞ্জে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের তিন জন আহত