সাবদীতে বৃদ্ধাকে খুন, বাবা ছেলেসহ ৩জন গ্রেপ্তার

লেখক: আমাদের সংগ্রাম ডেস্ক
প্রকাশ: ২ years ago

নারায়ণগঞ্জ বন্দরে সাবদী কলাবাগ এলাকায় কাঁঠাল পাড়াকে  কেন্দ্র করে মাবিয়া নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার ঘটনায়  প্রধান আসামীসহ ৩জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

শুক্রবার (২৪ জুন) সোনারগাঁ উপজেলার বন্দেরা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। নিহত মাবিয়া বেগম কলাগাছিয়া ইউনিয়নের কলাবাগ এলাকার মৃত সৈয়দ আলীর মেয়ে।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো, বন্দরের মৃত হাসান আলীর ছেলে হত্যা মামলার প্রধান আসামী আব্দুল আউয়াল,  আব্দুল আওয়াল মিয়ার ছেলে মির্জা (২৫) এবং নুরনবী (২৩)।

র‌্যাব-১১ উপ-পরিচালক (স্কোয়াড্রন লীডার) এ কে এম মুনিরুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ঘটনার দিন ভিকটিম তার গাছের কাঁঠাল পাড়তে গেলে বিবাদীরা তাকে কাঁঠাল পাড়তে বাঁধা দেয়। কিন্তু ভিকটিম তার নিজ গাছের কাঁঠাল পেড়ে নিয়ে আসলে বিবাদীরা তার উপর ক্ষিপ্ত হয় এবং পরস্পর যোগসাজশে তাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটাতে থাকে। পিটানোর একপর্যায়ে ভিকটিম মাথায় লাঠি দ্বারা আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

উক্ত হত্যাকান্ডটি স্বাভাবিক মৃত্যু হিসেবে চালিয়ে নেওয়ার অপকৌশল হিসেবে বিবাদীদের ভিতরে একজন স্থানীয় মসজিদের মাইকে বৃদ্ধার স্বাভাবিক মৃত্যুর ঘোষণা দেয়। হত্যা মামলার সাথে জড়িত অপর আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদেরকে বন্দর থানার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

  • বাবা ছেলেসহ ৩জন গ্রেপ্তার
  • সাবদীতে বৃদ্ধাকে খুন