শ্রীপুরে হাইওয়ে মিনি পরিবহনের চাঁপায় বৃদ্ধা নিহত

লেখক: মাহফুজুর রহমান ইকবাল গাজীপুর প্রতিনিধঃ
প্রকাশ: ৮ মাস আগে

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রঙ্গিলা বাজার এলাকায় হাইওয়ে মিনি পরিবহনের চাঁপায় শহিদুল্লাহ (৬০) নামে এক বৃদ্ধা নিহত এবং নিহতের স্ত্রী সাহারা খাতুন (৫৫) গুরুতর আহত হয়েছেন।

 

এঘটনায় বাসের কন্টাকটার হৃদয়কে আটক করা হয়েছে।

 

শুক্রবার (২৩ জুন) সন্ধ্যা ৬ টার দিকে শ্রীপুরের ঢাকা ময়মনসিংহ মহাসড়কের রঙ্গিলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত মো: শহিদুল্লাহ উপজেলার কাওরাইদ ইউনিয়নের বলদীঘাট এলাকার মৃত আব্দুল কাদিরের ছেলে। সে পরিবার নিয়ে দীর্ঘ দিন মুলাইদ এলাকায় বাসা-বাড়ি করে বসবাস করত।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তা পারাপারের সময় হাইওয়ে মিনি পরিবহন নিহতের স্ত্রী সাহারা খাতুনকে প্রথমে ধাক্কা দিলে রাস্তায় পড়ে যায়। পরবর্তীতে নিহত শহিদুল্লাহ স্ত্রীকে ধাক্কা দেওয়ার প্রতিবাদ করে বাসে উঠতে চেষ্টা করলে লাথি দিয়ে তাকে ফেলে দেয়। পরে ওই বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনার স্থলেই শহীদুল্লাহ মারা যান।

 

নিহতের শ্যালক কামাল হোসেন জানান, আমার বড়বোন এবং বোনের জামাই মাওনা দক্ষিণপাড়া আরেক বোন জামাইয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল। ওখান থেকে বাড়িতে আসার পথে রঙ্গিলা বাজার এলাকায় রোড পারাপারের সময় এ ঘটনা ঘটে।

 

মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ কংকন কুমার বিশ্বাস জানান, রাস্তা পারাপারের সময় হাইওয়ে মিনি পরিবহন নামে লোকাল বাসের চাঁপায় শহীদুল্লাহ নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এঘটনায় নিহতের স্ত্রী সাহারা খাতুন গুরুতর আহত হয়েছেন। হাইওয়ে মিনি পরিবহনের ওই বাস এবং কন্ট্রাক্টরকে আটক করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

  • শ্রীপুরে হাইওয়ে মিনি পরিবহনের চাঁপায় বৃদ্ধা নিহত