শ্রীপুরে জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

লেখক: Shariful Islam
প্রকাশ: ২ years ago

মাহফুজুর রহমান ইকবাল, গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২১ আগস্ট রবিবার সকাল সাড়ে এগারটায় শ্রীপুর পৌর এলাকার দারগার চালা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ,শ্রীপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরে আলম‌ মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর ৩ আসনের সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড . শামসুল আলম প্রধান , জেলা আওয়ামী লীগের সহ – সভাপতি মোঃ শাফিউদ্দিন মোড়ল , শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির হিমু , সাধারণ সম্পাদক এড . হারুন আর রশিদ ফরিদ , গাজীপুর জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ আমির হামজা , শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মাহাতাব উদ্দিন , মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ লুৎফুন্নাহার মেজবাহ , তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আঃ বাতেন সরকার , গাজীপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ মোশারফ হোসেন ভূইয়া , কাউন্সিলর হাবিবুল্লাহ, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মোড়ল এ সময় আরো উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মোঃ আতিকুর রহমান জুয়েল , শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ আলম ভাঙ্গী , জেলা যুবলীগ নেতা মোঃ শহিদুল্লাহ সরদার প্রমুখ।

অনুষ্ঠান শেষে ১৫ ই আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের যে সকল সদস্য শাহাদাত বরণ করেছেন এবং ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় যারা নিহত হয়েছেন তাদের সকলের রোহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় ।

  • শ্রীপুরে জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত