শ্রীপুরে জনপ্রতিনিধিদের সাথে আ.লীগের এমপি প্রার্থী টুসি’র মতবিনিময় সভা

লেখক: মাহফুজুর রহমান ইকবাল, গাজীপুর
প্রকাশ: ৩ মাস আগে

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হতে জন প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেছে সংরক্ষিত নারী আসনের সংসদ কেন্দ্রীয় কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক গাজীপুর-৩ আসন থেকে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ও প্রয়াত নেতা-মন্ত্রী এড.রহমত আলীর কন্যা অধ্যাপক রুমানা আলী টুসি।

শনিবার (৯ ডিসেম্বর ) দুপুরে গাজীপুরের শ্রীপুরে মাওনা ইউনিয়নের সী-গাল পার্কে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী রুমানা আলী টুসি এ মতবিনিময় সভার আয়োজন করে।

মতবিনিময় সভায় শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শামসুল আলম প্রধান শ্রীপুর পৌরসভার মেয়র, জেলা পরিষদ সদস্য ৫ জন ইউপি চেয়ারম্যান, ১২৬ জন পৌর ও ইউপির জনপ্রতিনিধিসহ উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় জনপ্রতিনিধিরা তাদের বক্তব্যে বলেন, শ্রীপুরের তৃণমুলের নেতা বলতে রহমত আলীর পরিবারকেই সবাই জানে ও চিনেন। সেই পরিবারের সন্তান অধ্যাপক রুমানা আলী টুসি। তিনি আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়ায় তৃনমূল নেতা-কর্মীরা খুবই খুশি এবং টুসি বিপুল ভোটে জয়ী হবে এটা তাদের বিশ্বাস। মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.জাহাঙ্গীর আলম খোকন এর সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মো.আব্দুস ছাত্তার মোল্লা এর সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্য দেন রুমানা আলী টুসি। এ সময় রুমানা আলী টুসি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছে।তাই প্রধানমন্ত্রী সম্মান রক্ষাতে সকল নেতাকর্মীদের ঐক্যবন্ধ হয়ে জনগণকে সাথে নিয়ে এই আসনে বিজয় হয়ে প্রধানমন্ত্রীকে উপহার দিতে হবে। তিনি সকল জন প্রতিনিধিদেরকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ভোট প্রার্থনা করার আহ্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন,গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.জামিল হাসান দূর্জয়,উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম প্রধান,পৌর মেয়র আনিসুর রহমান ,সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল জলিল, মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা জেড আই জালাল, গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম মাতাবর, কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড.আব্দুল আজিজ, পিরুজলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল আহমেদ, জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন প্রমুখ।

  • শ্রীপুরে জনপ্রতিনিধিদের সাথে আ.লীগের এমপি প্রার্থী টুসি'র মতবিনিময় সভা