শান্তি সমাবেশে সোনারগাঁ আ’লীগের বিশাল শোডাউন 

লেখক: মোঃ নুর নবী জনি, সোনারগাঁ
প্রকাশ: ৮ মাস আগে

বিএনপি জামায়াতের সন্ত্রাস,নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি সমাবেশে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড.সামসুল ইসলাম ভুইয়া সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সাধারণ সম্পাদক সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের নেতৃত্বে যোগদান করেছে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
বুধবার ১২ জুলাইা দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত বাংলাদেশ আওয়ামী লীগের পার্টি অফিস সংলগ্নে এ শান্তি সমাবেশে যোগদান করেন তারা।
বুধবার সকাল থেকে হাজার হাজার নেতাকর্মী নিয়ে বিশাল শোডাউনের মাধ্যমে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগানে আজকের এই দিনে মুজিব তোমায় মনে পরে শেখ হাসিনার ভয় নাই রাজপথ ছাড়ি নাই,জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগানে স্লোগানে ঢাকার রাজপথ প্রকম্পিত করে  উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সামসুল ইসলাম ভুইয়া, সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার ও সিনিঃ সহ-সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে শান্তি সমাবেশে যোগদান করেন।
এসময় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, সাধারন সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মো. সোহাগ রনি,সদস্য শফিকুল ইসলাম খান লিটন,হাজী কামাল, জামপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভুইয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
  • শান্তি সমাবেশে সোনারগাঁ আ'লীগের বিশাল শোডাউন