রূপগঞ্জে নৌকার মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার শামীমের ঈদ পুনর্মিলনী 

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৮ মাস আগে

রূপগঞ্জ উপজেলার  দাউদপুর ইউনিয়নে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যাগে প্রায় ৩ হাজার নেতা কর্মীকে সাথে নিয়ে ঈদ পূর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে।
গত শনিবার দিনব্যাপী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানা আওয়ামিলীগের সহ-সভাপতি ও আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ ১ রূপগঞ্জ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী জননেতা ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বর্ষিয়ান জননেতা দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফাজউদ্দীন খান সাহেব।
ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষকতায় ছিলেন দাউদপুর ইউনিয়নের গণমানুষের নেতা ২ বার নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নূরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার। আনন্দ বিনোদনের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক তুখোড় ছাএনেতা রূপগঞ্জ উপজেলা আওয়ামিলীগের তথ্য ও গবেষণা সম্পাদক কামাল হোসেন কমল, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ছাএলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, দাউদপুর ইউনিয়ন ছাএলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, হারুন অর রশীদ বিপ্লব, দাউদপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তৌহিদ, দাউদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী শামসুল, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসেম, দাউদপুর ইউনিয়ন ছাএলীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক বৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ ইউপি সদস্যগণ।
অনুষ্ঠান পরিচালনা করেন দাউদপুর ইউনিয়ন ছাএলীগের সাবেক সভাপতি ও দাউদপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সভাপতি হুমায়ুন কবির।
অনুষ্ঠানে ঈদের শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি বর্তমান সংসদ সদস্যের সংগঠন বিরোধী নানাবিধ কর্মকাণ্ডের কথা ওঠে আসে  এবং তার পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে রূপগঞ্জের সন্তান ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ কে মনোনয়ন দেওয়ার জন্য দাবী তুলেন। রূপগঞ্জের সন্তান ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ কে মননোনয়ন দিলে রূপগঞ্জের দীর্ঘ দিনের  অভ্যন্তরীণ কোন্দল অবসান ঘটবে বলে স্থানীয় নেতৃবৃন্দ মত প্রকাশ করেছেন।
  • রূপগঞ্জে নৌকার মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার শামীমের ঈদ পুনর্মিলনী