মহেশপুরে সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

লেখক: Shariful Islam
প্রকাশ: ২ years ago

সেলিম রেজা(ঝিনাইদহ)প্রতিনিধিঃ- আর্ত মানবতার সেবাই মুল লক্ষ্য এই স্লোগান কে সামনে রেখে প্রতিবারের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঝিনাইদহের মহেশপুরে সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে দুস্থ,অসহায় ও হত-দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার ৩০ এপ্রিল সকালে উপজেলার সেজিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠ চত্বরে প্রায় ৩’শতাধীক খেটে খাওয়া কর্মহীন দুস্থ অসহায় হত-দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী সেমাই, চিনি, সাবান, হুইল পাউডার, ডাল, কিচমিচ ও ডালডা বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসময় সেজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াজেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নেপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি সামসুল আলম মৃধা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সেজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বদিউজ্জামান, ইতালী থেকে ভার্চুয়ালে যুক্ত হয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আলিম মিয়া, কাতার প্রবাসী সাধারন সম্পাদক ফরহাদ রেজা।

এছাড়াও বক্তব্য রাখেন, সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার সদস্য সচিব আওরাঙ্গজেব।

এসময় আরো উপস্থিত ছিলেন, আবু বক্কর সিদ্দিক, ওলিয়ার রহমান, সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার অফিস সহকারী রেজাউল ইসলাম,রিজভী আহমেদ,সাবেক ছাত্র নেতা জাহিদ হাসান, শামীম রেজা,আক্তার হোসেন সহ আরো অনেকে।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, নেপা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম।

নিম্ন আয়ের অসহায় হতদরিদ্র মানুষগুলো ঈদ সামগ্রী পেয়ে খুবই খুশি ও আনান্দিত।

বিশেষ কারণে অনুষ্ঠানের প্রধান অতিথি ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খাঁন চঞ্চল উপস্থিত থাকতে পারেননি।

দুস্থ অসহায় মানুষদেরকে সাহায্য সহযোগিতা আরও তরান্বিত করতে এমপি মহোদয়ের কাছে সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার দাবী অতি দ্রুত যেন জনকল্যাণমুখী এই সেবামূলক প্রতিষ্ঠান টি সরকারি ভাবে রেজিষ্ট্রেশনের আওতাভুক্ত করে দেন।

২০১৬ সাল থেকে যাত্রা শুরু করে সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থা আজ পর্যন্ত সমাজের বিভিন্ন দুস্ত,অসহায়, বিধবা, এতিম, প্রতিবন্ধীদের সাহায্য সহযোগিতা করা ও বিভিন্নভাবে আর্থিক অনুদান দিয়ে চলেছেন।

মহত্ত্বি এই কাজগুলো চলমান রাখতে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার সকল সদস্যবৃন্দ।

  • মহেশপুরে সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ