মহেশপুরে সাংবাদিক ইব্রাহিম আলমের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

লেখক: Shariful Islam
প্রকাশ: ১ বছর আগে

সেলিম রেজা,মহেশপুর(ঝিনাইদহ) সংবাদদাতাঃ র্দীঘ দিন অসুস্থ থাকার পর বৃহস্পতিবার সকালে ঝিনাইদহের মহেশপুরের নিজ বাস ভবনে মৃত্যু বরণ করেন সাংবাদিক ইব্রাহিম আলম। ইন্না লিল্লাহি — রাজিউন।

মৃত্যু কালে তার বয়স হয়েছিলো (৬৫) বছর। মৃত্যু কালে তিনি স্ত্রী,দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন। তিনি মহেশপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন।

বৃহস্পতিবার দুপুরে কারবালা জামে মসজিদে নামাজের জানাযা শেষে দাফন করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

এদিকে সাংবাদিক ইব্রাহিম আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ছিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, মহেশপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি আবুল হোসেন লিটন,সাধারণ সম্পাদক অসীম মোদক, প্রেসক্লাব মহেশপুরের সভাপতি সরোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মহেশপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহমান,সাধারন সম্পাদক শেখ এনামুল হক দুলু ,উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক বাবর আলী বাবু।

উল্লেখ্যঃ ১৯৮১ সালে ইব্রাহীম আলম দৈনিক বাংলার বানী পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। এর পর তিনি দৈনিক রানার,দৈনিক তথ্য পত্রিকায় কাজ করেছেন।

  • মহেশপুরে সাংবাদিক ইব্রাহিম আলমের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক