ভাঙ্গায় কাজী জাফরউল্লাহর নির্বাচনি উঠান বৈঠক

লেখক: Shariful Islam
প্রকাশ: ৩ মাস আগে

ফরিদপুরের ভাঙ্গায় উঠান বৈঠক করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের নৌকার প্রার্থী কাজী জাফরউল্লাহ।

রবিবার ১০ ডিসেম্বর বিকেলে উপজেলার আজিমনগর ইউনিয়নের মজিবর মাতুব্বরের বাড়িতে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আজিমনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দ এ উঠান বৈঠক আয়োজন করে।

আজিমনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আহাদ মাতুব্বরের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নূর ইসলাম চোকদারের সঞ্চালনায় কাজী জাফরউল্লাহ প্রধান অতিথি হিসেবে এ উঠান বৈঠকে উপস্থিত ছিলেন প্রধান অতিথির বক্তব্যে কাজী জাফরউল্লাহ বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে আবারও ভোট দিতে হবে।

তিনি সকল দ্বিধা-দ্বন্ধ ভুলে একযোগে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবার প্রতি আহ্বান জানান। এ সময় তিনি এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজের চিত্র তুলে ধরেন।

তিনি আরো বলেন আপনারা অবৈধ টাকার কাছে মাথানত করবেন না কারন আপনারা বঙ্গবন্ধুর সৈনিক।আমি ক্ষমতায় থাকাকালিন সময় কোন অফিস থেকে মাশয়ারা খাইনাই,বালির ব্যবসা করি নাই, কেহ বলতে পারবেনা আমি চাদাবাজি করছি।আর এবারও নির্বাচিত হলে চাদাবাজি করবনা ইনশআল্লাহ। আপনারা একটিবার আমাকে সুযোগ দিন এলাকার উন্নয়ন করার।

উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফরিদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কাজী হেদায়েতউল্ল্যা সাকলাইন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পদক আকরামুজ্জামান রাজা।

এতে আরো বক্তব্য দেন- উপজেলা যুবলীগের সাধারন সম্পদক শেখ শাহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সবুজ মোল্লা সনেট, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পদক খাইরুল ইসলাম প্রমুখ।

  • ভাঙ্গায় কাজী জাফরউল্লাহর নির্বাচনি উঠান বৈঠক