বরগুনায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতেঃ ঠাঁই হলো কারাগারে

লেখক: Shariful Islam
প্রকাশ: ২ years ago

আমাদের সংগ্রাম ডেস্কঃ বিয়ের দাবিতে বরগুনায় প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়া জামালপুরের সেই তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরপর তাকে আদালতে পাঠানো হয়।

শুক্রবার (১৩ মে) সকালে বরগুনার বেতাগীর চান্দখালি এলাকার প্রেমিক মাহমুদুল হাসানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম হাওলাদার।

তিনি বলেন, বিয়ের দাবিতে গত ১৬ দিন বিশ্ববিদ্যালয় পড়ুয়া চান্দখালির মাহমুদুল হাসানের বাড়িতে অবস্থান নেয় ওই তরুণী। সকালে আদালতের নির্দেশে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গত মঙ্গলবার (১০ মে) প্রেমিক মাহমুদুল হাসানের বাবা মোশাররফ হোসেন জামালপুর থেকে আসা ওই তরুণীর বিরুদ্ধে আদালতে অভিযোগ দেন। অভিযোগ আমলে নিয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন বরগুনার মুখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক মাহবুব আলম।

গত ২৮ এপ্রিল বরগুনার চান্দখালির কাঠপট্টি এলাকার মাহমুদ হাসানের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন জামালপুরের এক তরুণী। সে অবস্থান নেয়ার পর থেকেই মাহমুদ ও তার পরিবারের সদস্যরা বাসায় তালা লাগিয়ে পালিয়ে যায়।

এরপর স্থানীয়দের সহায়তায় বাড়ির তালা ভেঙে বাড়ির ভেতরে প্রবেশ করে ওই তরুণী। এর দশদিন পর প্রেমিক মাহমুদের বাবা মোশাররফ হোসেন তরুণীর আগের স্বামীকে তালাক দেওয়ার কাগজ দেখানোর শর্তে হাসানের সঙ্গে বিয়ে দিতে রাজি হন। কিন্তু ওই তরুণী তালাকের কাগজ দেখাতে ব‍্যর্থ হন।

এরপর গত ১০ মে মাহমুদুল হাসানের বাবা মোশাররফ হোসেন ওই তরুণীর বিরুদ্ধে আদালতে অভিযোগ দেন।

  • বরগুনায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতেঃ ঠাঁই হলো কারাগারে