বন্দর থানায়  আগস্ট মাসে ৪২ মামলা

লেখক: Shariful Islam
প্রকাশ: ২ years ago

আমাদের সংগ্রাম : গত আগস্ট মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় মামলা হয়েছে ৪২টি। এর মধ্যে হত্যা মামলা হয়েছে ১টি, অস্ত্র আইনে ১টি, চুরি মামলা ২টি, অপহরন মামলা ৩টি, ধর্ষন মামলা ২টি নারী ও শিশু নির্যাতন মামলা ৩টি ও মাদক মামলা ১২টি ও অন্যান্য মামলা হয়েছে আরো ১৫টি। তবে গত আগস্ট মাসে বন্দর থানায় ডাকাতি, এসিড আক্রান্ত বা পুলিশ আক্রান্তের কোন মামলা দায়ের হয়নি।

থানা সূত্রে জানা গেছে, গত আগষ্ট মাসে আত্মহত্যার প্ররোচনা দিয়ে আগষ্ট মামলা শুরু হয় এবং অস্ত্র মামলা দিয়ে আগষ্ট মাসের মামলা শেষ হয়।

গত আগস্ট মাসে বন্দর থানা পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে ৪ জন সাঁজাপ্রাপ্ত পলাতক আসামীসহ বিভিন্ন মামলার ৬৫ জন ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হয়েছে। এর মধ্যে জিআর ওয়ারেন্টে ৩৫ জন ও সিআর ওয়ারেন্টে ৩০ জন আসামী রয়েছে। গত আগষ্ট মাসে বন্দর থানায় ১২টি মাদক মামলায় পুলিশ ১ হাজার ২৮ পিছ ইয়াবা ট্যাবলেট, ৭৩ কেজী গাঁজা, ৬৮০ বোতল ফেন্সিডিল ও ৬৭ পুড়িয়া হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়েছে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা গনমাধ্যমকে জানিয়েছে, গত আগষ্ট মাসে বন্দরে ১টি হত্যাকান্ডের ঘটনা ছাড়া বন্দরে আইন শৃঙ্খলা ভালো। বন্দরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে রাতের বেলায় পুলিশের টহল জোরদার রাখা হয়েছে। আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ নিরলস ভাবে কাজ করে আসছে।

  • বন্দর থানায়  আগস্ট মাসে ৪২ মামলা