বন্দর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাসেল ও সম্পাদক শরীফুল

লেখক: আমাদের সংগ্রাম ডেস্ক
প্রকাশ: ২ years ago

প্রেস বিজ্ঞপ্তিঃ প্রবীণ ও নবীনের সমন্বয়ে বন্দর উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার ৭ জুন সন্ধ্যায় বন্দর ১নং খেয়াঘাট যুবরাজ সুপার মার্কেটস্থ উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সংগঠনের সহ-সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে সাধারণসভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সব সদস্যের সম্মতিতে আগামী দুই বছরের মেয়াদে বন্দর উপজেলা প্রেসক্লাবের ১৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

বন্দর উপজেলা প্রেসক্লাবে দৈনিক রুদ্রকন্ঠ পত্রিকার চীফ রিপোর্টার জি. কে. রাসেল সভাপতি এবং দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার মো. শরীফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটিতে আরও যারা রয়েছেন, সহ-সভাপতি নজরুল ইসলাম( আজকের বাংলাদেশ), সহ-সভাপতি কিতাব আলী (দৈনিক  রুদ্রবার্তা), যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম ইসলাম ( উজ্জীবিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন ( খোলা কাগজ), সহ-সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী প্রধান ( বাংলার চোঁখ), কোষাদক্ষ কামরুল হাসান রিমন( বিডি নিউজ), প্রচার সম্পাদক এমদাদুল হক মিলন( সবার কন্ঠ), দপ্তর সম্পাদক মমতাজ( দেশের আলো), ধর্ম ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মেহেদী হাসান( শিক্ষা তথ্য), তথ্য বিষয়ক সম্পাদক মাহামুদুল হাসান( দৈনিক আজকের বিপ্লবী বাংলাদেশ), আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক ইব্রাহিম সুমন( সংগ্রাম প্রতিদিন), শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ডালিম সিকদার( আজকের নীর বাংলা), ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সাজিদ হোসেন কিবরিয়া, নির্বাহী সদস্য হাইউল ইসলাম হাবীব( বিশ্ব মানচিত্র), মাঈন উদ্দিন(কালের বাংলাদেশ) , সোহেল ( প্রেস নিউজ) ও বাপ্পী( আজকের বিপ্লবী বাংলাদেশ)।

এছাড়াও কমিটিতে সাধারণ সদস্য রয়েছে, নাছির, অজিত দাস, পায়েল ও আল আমিন।

  • বন্দর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাসেল ও সম্পাদক শরীফুল