বন্দরে ইসলামী আন্দেলনের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

লেখক: আমাদের সংগ্রাম ডেস্ক
প্রকাশ: ১ বছর আগে

দ্রব্যমূল্য উর্ধ্বগতি,পাঠ্যপুস্তক হতে ধর্ম ও জাতি সত্বা বিরোধী বিতর্কিত বিষয়সমুহ বাতিল ও শিক্ষার সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামুলক করার দাবীতে বাংলাদেশ ইসলামী আন্দোলন বন্দর থানা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার ২৪ ফেব্রুয়ারী জুম্মার পর বন্দর শাহীমসজিদস্থ ইসলামিয়া ফাজিল মাদ্রাসা মাঠ থেকে এ বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষীণ করে বন্দর বাজারে সামনে সমবেত হয়ে প্রতিবাদ সভায় রুপ নেয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সহ-সভাপতি জনাব হাবিবুল্লাহ হাবিব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার যুগ্ন-আহবায়ক জনাব ওমর ফারুক সহ ইসলামী আন্দোলন।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় বক্তারা বলেন,দারুয়াইনের মতবাদ ও নাস্তিকদের শিক্ষা নীতি পরিবর্তন করতে হবে। দারুয়াইনের মতবাদ ও নাস্তিকদের শিক্ষানীতি পরিবর্তন করা না হলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। শিক্ষা মন্ত্রীর পদত্যাগ চাই। মুসলমানের দেশে কোন নাস্তিকবাদের ঠাই হবে না। ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। একটি লাল সবুজের পতাকা পেয়েছি। এদেশকে কেউ ছিনিমিনি খেলবে চলবেনা।

বাংলাদেশ ইসলামী আন্দোলন বন্দর থানা শাখার পশ্চিমের সভাপতি আবুল হাশেমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ইসলামী আন্দোলন বাংলাদেশের সহসভাপতি মাওলানা হাবিব উল্লাহ,নারায়ণগঞ্জ জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি ওমর ফারুক, ইসরামী আন্দোরন বন্দর থানার পশ্চিমের সাধারন সম্পাদক মো:সাকিল,বন্দর থানা পূর্ব ছাত্র আন্দোলনের সভাপতি এমএ জাইদুল,ছাত্র আন্দোনের পস্চিমের সভাপতি মাহামুদুল হাসান,বন্দর থানা শ্রমিক আন্দোলনের সভাপতি আবুতাহের,দ্বীন-ই ইসলাম সংগঠনের নেতা ইয়াসিন সিকদার প্রমূখ।

  • বন্দর ইসলামী আন্দেলনের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা