বন্দরে শিকদার রেস্তোরাঁ শুভ উদ্বোধন 

লেখক: ইমদাদুল হক মিলন
প্রকাশ: ২ years ago
বন্দরে শিকদার রেস্তোরাঁ শুভ উদ্বোধন 

মনোরম পরিবেশে সুস্বাদু স্বাস্থ্যসম্মত খাবারের অঙ্গীকার নিয়ে বন্দরের নাসিক ২০ নং ওয়ার্ড দড়ি সোনাকান্দা মদিনা সুপার মার্কেটে উদ্বোধন করা হলো সিকদার রেস্তোরাঁ ।

২৬ মে বৃহস্পতিবার বিকেলে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই রেস্তোরাঁর শুভ উদ্বোধন করেন তিনি।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ (সানু ) ঐ সময় উদ্বোধন কালে অন্য দের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করর্পোরেষন এর ২০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী শাহেন শাহ্ আহমেদ ১৯,২০,২১ সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলি নওশাদ, সাবেক কাউন্সিলর গোলাম নবী মুরাদ, দড়ি সোনাকান্দা বৃহত্তম পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব নূরুল হোসেন, দড়ি সোনাকান্দা বাইতুল সালাত জামে মসজিদের সভাপতি শফিউল্লাহ, সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন স্বপন, বীর মুক্তিযুদ্ধা মোহাম্মদ হোসেন টুকু, বীর মুক্তিযুদ্ধা মোঃ শওকত হোসেন, জাতীয় ফুটবলার আমানুল্লাহ আমান, সমাজসেবক মোঃ আক্তারুজ্জামান প্রমুখ উক্ত উদ্ধোধন অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন দড়ি সোনাকান্দা বাইতুস সালাম জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আরিফ বিল্লাহ।

এসময় সিকদার রেস্তোরার পরিচালক মোহাম্মদ লিটন শিকদার তার প্রতিক্রিয়ায় বলেন, বন্দরে তথা সোনাকান্দা এলাকায় তেমন কোনো ভালো রেস্তোরাঁ নেই, আমি সুন্দর পরিবেশে সুস্বাদু খাবার তৈরি করে জনগণের মাঝে পরিবেশন করার অঙ্গীকার নিয়ে এই রেস্তোরাঁ চালু করতে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যাতে আমি রেস্তোরাটি সুন্দরভাবে পরিচালনা করতে পারি।

  • বন্দরে শিকদার রেস্তোরাঁ শুভ উদ্বোধন