বন্দরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও লুটপাট

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৩ মাস আগে

বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের ফনকুল এলাকায় মেসার্স আল মক্কা ব্রিকস্ ফিল্ডে সন্ত্রাসী ও চাঁদাবাজরা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালিয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) সকালে এ হামলার ঘটনা ঘটায় সন্ত্রাসীরা।

আল মক্কা ব্রিকস্ ফিল্ডের পরিচালক, মোমেন ইসলাম জানায়, একই এলাকার সন্ত্রাসী ও চাঁদাবাজ বুলবুল গত কয়েকদিন ধরে তাদের ব্যাবসায়িক পার্টনারদের কে নানাভাবে হুমকি ধমকি দিয়ে চাঁদা দাবী করে আসছে। তারা বারবার চাঁদা দিতে অস্বীকার করায় আজ সকালে সন্ত্রাসী ও চাঁদাবাজ বুলবুলের নেতৃত্বে ১০/১৫ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তাদের ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। এসময় ক্যাশ বাক্স থেকে নগদ ২ লাখ টাকা লুটে নেয় ও অফিসের প্রায় ১ লক্ষ টাকার বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে তাদের প্রতিষ্ঠানের জায়গার মালিক রবিউলকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে এবং প্রাননাশের হুমকি দিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এতে আমি ও আমার ব্যাবসায়িক পার্টনাররা চরম নিরাপত্তা হীনতায় ভুগছি তাই আমরা প্রশাসনের কাছে আইনানুগ সহযোগিতা কামনা করছি।

এ বিষয়ে কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর এইচ এম মাহমুদ জানান, এ ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ ঘটনায় বন্দর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

  • বন্দরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা
  • ভাঙচুর ও লুটপাট