বন্দরে দুবাই প্রবাসী পারভেজকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা

লেখক: আমাদের সংগ্রাম ডেস্ক
প্রকাশ: ৩ মাস আগে

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার বাড়ইপাড়া এলাকায় দুবাই প্রবাসী পারভেজ(৩০)কে কুপিয়ে জখম করার ঘটনায় পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি অভিযুক্ত কিশোর অপরাধী রুহিদ গ্রুপের সদস্যদের।

 

এ ঘটনায় গতকাল সোমবার রাতে প্রবাাসীর ছোট ভাই পাবেল বাদী হয়ে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তবে বন্দর থানা পুলিশ এমন ঘটনায় এখনও মামলা নেয়নি বলে ভূক্তভোগী পরিবারের কাছ থেকে জানা গেছে।

 

গুরুতর আহত পারভেজ নারায়ণগঞ্জ শহরের মেডিষ্টার হাসপাতালের চিকিৎসাধীণ রয়েছে। চিকিৎসক জানিয়েছেন আহত পারভেজের হাতে ও কনুইয়ে মারাত্নক জখমের কারনে রগ কেটে গেছে তবে এখনও শংকামুক্ত নন।

 

অভিযোগ সুত্রে জানাগেছে,বন্দর উপজেলার বাড়ইপাড়া এলাকার ইউসুফ মিয়ার ছেলে রুহিত ও রোহানগংয়ের নেতৃত্বে বাড়াইপাড়া এলাকায় একটি কিশোর গ্যাং তৈরী করে এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করছিল। সম্প্রতি ওই এলাকার দুবাই প্রবাসী পারভেজ তাদের মাদক সেবন ও বিক্রিতে বাঁধা প্রদান করে।

 

এর জের ধরে গত রবিবার সন্ধ্যায় প্রবাসী যুবক পারভেজকে একা পেয়ে রুহিত,রোহান এর নেতৃত্বে সিহাব,তুহিন ও মোশারফসহ ১০/১২ জনের একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে কুপিয়ে মারাত্মক আহত করে। এ সময় পারভেজের ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে এসে কিশোর গ্যাংয়ের সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহত পারভেজকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে শহরের মেডিষ্টার হাসপাতালে রেফার্ড করে।

 

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর ছিদ্দিক জানান,বন্দরের বাড়ইপাড়া এলাকায় প্রবাসী যুবককে কুপিয়ে জখমের ঘটনায় তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনা হবে। অপরাধী যেই হউক আইন অনুযায়ী ব্যবস্থাা নেয়া হবে।

  • বন্দরে দুবাই প্রবাসী পারভেজকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা