বন্দরে এরশাদের ৪র্থ মৃত্যু বার্ষিকীতে যুব সংহতির ফারুকের উদ্যােগে দোয়া

লেখক: ইউসুফ আলী প্রধান, নারায়ণগঞ্জ
প্রকাশ: ৮ মাস আগে

শুক্রকার ১৪ জুলাই বিকাল ৩ টায় বন্দর স্কুল ঘাট সংলগ্ন  সাবেক সফল রাষ্ট্রপতি পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের ৪র্থ মৃত্যু বার্ষিকীতে বন্দর থানা জাতীয় যুব সংহতির সভাপতি ফারুক হোসেনের উদ্যােগে দোয়া ও খিচুড়ি বিতরণ।
উক্ত দোয়া ও খিচুড়ি বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু বলেন বঙ্গবন্ধুর স্বাধীন দেশের উন্নয়ন করেছে পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ, আজ বাংলাদেশে যত উন্নয়ন দেখছেন ও নারায়ণগঞ্জে যত উন্নয়ন হয়েছে সব হুসাইন মোহাম্মদ এরশাদের পরিকল্পনা ও অধিকাংশই বাস্তবায়ন তাই ফাঁকা মাঠে যারা বুলি দেন তারা একটু চিন্তা করে কথা বলবেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদ্দাসের হক দুলাল,  মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় যুব সংহতির সভাপতি রিপন ভাওয়াল,মহানগর জাতীয় পার্টির সহ সাধারণ সম্পাদক শরিফ শাহ, মহানগর জাতীয় পার্টির দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম রোমান প্রমূখ।
জাতীয় যুব সংহতি বন্দর থানার সভাপতি মো ফারুক হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক কামরুজ্জামান রানা, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল মোল্লা , জাতীয় পার্টির নেতা ফরহাদ হোসেন, সানি হোসাইন, এইচ এম সোহাগ, শেখ রাসেল সহ আরো অনেকে।
  • বন্দরে এরশাদের ৪র্থ মৃত্যু বার্ষিকীতে যুব সংহতির ফারুকের উদ্যােগে দোয়া