বন্দরে ইসলামী ছাত্র আন্দোলনের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ

লেখক: Shariful Islam
প্রকাশ: ২ years ago

বন্দর প্রতিনিধিঃ বন্দরে ইসলামী ছাত্র আন্দোলনের উদ্যোগে গরীব পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

সোমবার ২৫ এপ্রিল বন্দর শাহী মসজিদ এলাকায় এ ইফতার বিতরণ করা হয়।

বন্দর থানা ইসলামী ছাত্র আন্দোলনের সভাপতি মুহা মেহেদী হাসান এর নেতৃত্বে কেন্দ্র ঘোষিত মাহে রমজানের উপলক্ষে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ইসলামী ছাত্র আন্দোলনের প্রকাশনা ও দপ্তর সম্পাদক এম. এম. জাহিদুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলনের বন্দর থানা কমিটির সহ-সভাপতি মুহাম্মদ রিয়াদ হোসাইন, সাধারণ সম্পাদক মুহাম্মাদ রিমন হোসেন রায়হান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল সাঈদ, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ ইউসুফ আহমাদ, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মদ কামরুল, ইসলাম রিমনঅর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মদ সাইদুর রহমান , কওমী মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ ওলিউল্লাহ সহ ওয়ার্ড শাখার নেতৃ বৃন্দ।

পথচারীদের মাঝে ইফতার বিতরণের সময় থানার সভাপতি মুহাম্মাদ মেহেদী হাসান বলেন, আমাদের মাঝে বিরজমান রয়েছে পবিত্র মাহে রমজান মাস। রমজান মাসে প্রতিটি মুসলমানের জন্য রোযা ফরজ। আমরা অনেকেই রোযা রেখে অফিস-আদালত করি, বাসায় যেতে যেতে ইফতারের সময় হয়ে যায় বিধায় রাস্তায় ইফতার করতে হয়। তাই আমরা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মানবতার খাতিরে আমাদের পক্ষ থেকে পথচারীদের জন্য ক্ষুদ্র প্রচেষ্টা করেছি এবং ফুটফাত-ওভার ব্রিজ ও রিকশা চালক সহ আশেপাশে অনেক অসহায় দরিদ্র লোক থাকেন তাদের জন্যও এক বেলা আহার এর ব্যবস্থা করার চেষ্টা করেছি।

 

  • বন্দরে ইসলামী ছাত্র আন্দোলনের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ