বন্দরের মিরকুন্ডীতে জাহিদকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ সন্ত্রাসী মেহেদী গংদের বিরুদ্ধে

লেখক: আমাদের সংগ্রাম ডেস্ক
প্রকাশ: ২ years ago

পূর্ব শত্রুতার জের ধরে বন্দরে মোবাইল ফোনে ডেকে নিয়ে জাহিদকে(১৯) এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা।

রোববার ২২মে দুপুরে বন্দরের মিরকুন্ডী এলাকায় প্রকাশ্য সন্ত্রাসী মেহেদীগং এ ঘটনা ঘটায়। রক্তাক্ত জখম জাহিদ মিয়া বন্দর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা শেষ করে বন্দর থানায় ৯ জনকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেন।

বন্দরের কলাবাগ এলাকার কবির মিয়ার ছেলে জাহিদ মিয়া। সূত্র মতে, বন্দরের কলাবাগ এলাকার কবির মিয়ার ছেলে জাহিদের সাথে মেহেদীগংদের সাথে পূর্ব শত্রুতা ছিল। এর জের ধরে সন্ত্রাসী মেহেদীসহ সংঘবদ্ধ ধারালো অস্ত্রধারী সন্ত্রাসীরা মিরকুন্ডী এলাকায় জাহিদেও উপস্থিতি টের পেয়ে মোবাইল ফোনে অজ্ঞাত পরিচয়ে ডেকে আনে। পূর্ব শত্রুতার প্রতিশোধ নিতে জাহিদকে মিরকুন্ডী এলাকায় এনে লোহার এস এস পাইপ দিয়ে পিটিয়ে ও কুপিয়ে রক্ষাক্ত জখম করে।

গুরুতর আহত জাহিদ তাদের কাছে ক্ষমা চেয়েও নির্যাতন থেকে রক্ষা পায়নি। এরপরও আহত জাহিদকে দীর্ঘক্ষন আটক রেখে আমানবিক নির্যাতন করেন। নির্যাতন শেষে তার মানিব্যাগে থাকা ৩৫ হাজার টাকা ও ২ টি মোবাইল লুটে নেয়। জাহিদের চিৎকার শুনে তারা রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে চলে যায়।

পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে জাহিদদের বাড়িতে খবর দেয় ও চিকিৎসার জন্য বন্দর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা করায়।

  • বন্দরের মিরকুন্ডীতে জাহিদকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ সন্ত্রাসী মেহেদী গংদের বিরুদ্ধে