বঙ্গবন্ধু শুধু বাঙ্গালীর নেতা ছিলেন না, তিনি ছিলেন বিশ্ববাসীর নেতা : দিপক বনিক

লেখক: Shariful Islam
প্রকাশ: ১ বছর আগে

সোনারগাঁ প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু বাঙ্গালীর নেতা ছিলেন না, তিনি ছিলেন সারা বিশ্ববাসীর নেতা।তাঁর একটি ডাকে আমরা বাঙ্গালী জাতী স্বাধীনতা পেয়েছিলাম।
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোনারগাঁয়ে আলোচনা সভা,দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সদসয় দিপক কুমার বনিক এ কথা বলেন।
বৃহস্পতিবার ১৮ আগস্ট দুপুরে উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী বিল্লাল হোসেন বেপারীর উদ্যোগে উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় আরও উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউনিয়ন ২ নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার আবুল হোসেন তুষার,৭ নং ওয়ার্ডের মেম্বার মানিক মিয়া, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সজিব ভুইয়া, পৌরসভা মুক্তিযোদ্ধা মঞ্চর সভাপতি সুমিত রায়, বিশিষ্ট সমাজসেবক মহসিন মিয়া, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাগর আহম্মেদ রনি,ছাত্রলীগ নেতা শাওনসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী।
উপজেলার বিভিন্ন এলাকার শত শত জনগণের উপস্থিতিতে বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত শেষে খাবার বিতরণ করেন আওয়ামীলীগ নেতা হাজী বিল্লাল হোসেন।
  • তিনি ছিলেন বিশ্ববাসীর নেতা : দিপক বনিক
  • বঙ্গবন্ধু শুধু বাঙ্গালীর নেতা ছিলেন না