ফের বিয়ে করলেন অভিনেত্রী ফারিয়া

লেখক: Shariful Islam
প্রকাশ: ২ years ago
ফাইল ছবি

বিনোদন ডেস্ক: কয়েক মাস ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিলো। আবারও বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি এই অভিনেত্রী। এরমধ্যে নিজের ইন্সটাগ্রামে পারিবারিক কিছু ছবি প্রকাশ করেন তিনি, যাতে প্রমাণ পাওয়া যায় যে তিনি বিয়ে করেছেন। গণমাধ্যমেও এ নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে।

তবে নতুন বিয়ে নিয়ে কিছুই বলতে চান না অভিনেত্রী। তিনি গণমাধ্যমে জানান, গণমাধ্যমেতো সংবাদ করে ফেলেছে। আমার অফিশিয়াল স্টেটমেন্টের জন্যও কেউ অপেক্ষা করেনি, কিংবা আমার কাছে কিছু জানারও প্রয়োজন মনে করেনি। সুতরাং এই বিষয়ে এখন আমি কোন মন্তব্য করবোই না!’

শবনম ফারিয়া বলেন, “আমার যখন সময় আসবে, আমি নিজ থেকেই যা যা জানানো প্রয়োজন মনে করি করবো! কিন্তু এই মুহূর্তে কোন মন্তব্য আমি করবো না! এখন যদি বিয়ে হয়ে না থাকে এই নিউজ নিয়ে কোন মন্তব্য করার কিছু নাই, আর যদি বিয়ে হয়েই থাকে, তাহলে তো হলোই- আর তো কোন মন্তব্যর দরকার নাই। সুতরাং আমার যখন কোন তথ্য দেয়ার সময় এসেছে মনে হবে আমি দিবো! আমার এখন কোন স্টেটমেন্ট দেয়ার সময় হয়েছে বলে মনে হয় না!”

এদিকে শবনম ফারিয়ার আত্মীয়ের বরাতে গণমাধ্যমে খবর, ঘরোয়া আয়োজনে পারিবারিকভাবে দুই মাস আগে সম্পন্ন হয়েছে ফারিয়ার বিয়ে। তার বরের নাম জাহিন রহমান।

  • ফের বিয়ে করলেন অভিনেত্রী ফারিয়া