নির্বাচনী জনসভায় যোগ দিতে রংপুরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ২ মাস আগে

তারাগঞ্জ ও পীরগঞ্জে নির্বাচনী জনসভায় যোগ দিতে রংপুরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে আকাশপথে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

সৈয়দপুর বিমানবন্দর থেকে সড়কপথে প্রথমে রংপুরের তারাগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা। সেখানে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী সভায় অংশ নেবেন। জনসভা শেষে তিনি মিঠাপুকুর যাবেন। সেখানে আরেকটি জনসভায় যোগদান শেষে স্বামীর গ্রামের বাড়ি পীরগঞ্জের লালদীঘি ফতেহপুর যাবেন শেখ হাসিনা। ফতেহপুরে স্বামীর কবর জিয়ারত করবেন এবং নিকটাত্মীয়দের সঙ্গে কুশল বিনিময় করে সময় কাটাবেন তিনি।

সবশেষে বিকেলে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি। সেখানে রংপুর-৫ (পীরগঞ্জ) আসনে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপির পক্ষে ভোট চাইবেন তিনি।

প্রসংঙ্গত, এর আগে চলতি বছরের ৮ আগস্ট রংপুরে জনসভা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি রংপুরের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের উদ্বোধন করেন।

এ বছরে তিনি দ্বিতীয়বারের মতো রংপুরে এসে নির্বাচনী সভা করছেন প্রধানমন্ত্রী। আওয়ামী লীগ সভাপতির দুটি সভাস্থলে গড়ে তোলা হয়েছে নৌকার আদলে মঞ্চ। বাঁশ দিয়ে শক্ত বেষ্টনী গড়ে তোলা হয়েছে মঞ্চের চারদিকে। সভাস্থল ও আশপাশ নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে। এর মধ্যেই প্রধানমন্ত্রীর নির্বাচনী কর্মসূচি সফল করতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা সভাস্থল পরিদর্শনসহ নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করেছেন।

এদিকে পুত্রবধূ শেখ হাসিনা শ্বশুরালয়ে আসছেন এ নিয়ে সর্বত্রই আলোচনা চলছে। বিশেষ করে, পীরগঞ্জের মানুষ পুত্রবধূকে বরণ করে নিতে অধীর আগ্রহে অপেক্ষা করছে।

  • নির্বাচনী জনসভায় যোগ দিতে রংপুরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী