নারায়ণগঞ্জে দুই দিন পর শিশুর লাশ উদ্ধার

লেখক: আমাদের সংগ্রাম ডেস্ক
প্রকাশ: ১১ মাস আগে

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় বাড়ির পাশে একটি ঝোপ থেকে মো. সৌরভ (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

নিখোঁজের দুই দিন পর বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুর ১ টায় উপজেলার কুড়িপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। সৌরভের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, এটি একটি হত্যাকাণ্ড।

মো. সৌরভ কুড়িপাড়া এলাকার রাজা মিয়ার বাড়ির ভাড়াটিয়া ও সালাউদ্দিন মিয়ার ছেলে।

পুুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার কুড়িপাড়া এলাকার রাজা মিয়ার ভাড়া বাড়িতে সালাউদ্দিন মিয়া  ও তার বড় ছেলে সানি পরিবার সদস্যদের নিয়ে বসবাস করে আসছেন। ৪ এপ্রিল বিকাল ৩ টায় সৌরভকে বাড়িতে খুঁজে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখোঁজি করে তার স্বজনরা । ওই দিন রাতে কুড়িপাড়া এলাকায় নিখোঁজ সংক্রান্ত মাইকিং করা হয়।

নিখোঁজের দুই দিন পর ৬ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১ টায় তার মা ও বাড়ির অন্য ভাড়াটিয়ারা বাড়ির পশ্চিম দক্ষিণ পাশ থেকে দুর্গন্ধ পায়। পরে তারা দুর্গন্ধের কারণ খুঁজতে গিয়ে বাড়ির পাশের ঝোপের ভিতরে সৌরভের লাশ দেখতে পায়।

পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে নিয়ে যায়।
নিহতের মা কুলসুম বেগম অভিযোগ করে বলেন, আমার বড় ছেলে সানির শ্বশুর বাড়ির লোকজনের সাথে আমাদের পূর্ব বিরোধ ছিল। এর জের ধরে তারা আমার ছেলেকে হত্যা করে থাকতে পারে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন বলেন, সৌরভের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, এটি একটি হত্যাকাণ্ড। এই ঘটনায় শিশুটির বড় ভাই সহ তার শ্বশুর বাড়ির ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তদন্ত চলছে।

  • নারায়ণগঞ্জে দুই দিন পর শিশুর লাশ উদ্ধার