না’গঞ্জ জেলায় ৫ম বারের মত সেরা হলেন দারোগা আবুল খায়ের

লেখক: Shariful Islam
প্রকাশ: ২ years ago

বন্দর প্রতিনিধিঃ সাজাপ্রাপ্ত গ্রেপ্তারী পরোয়ানা তামিল ও মামলা তদন্তে বিশেষ অবদান রাখায় নারায়ণগঞ্জ জেলার মধ্যে ৫মবারের মত শ্রেষ্ঠ উপ-পরিদর্শক ও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়েছেন বন্দর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক আবুল খায়ের।

মঙ্গলবার (১০ মে) সকাল ১১টায় নারায়ণগঞ্জ পুলিশ লাইনস হল রুমে আয়োজিত মাসিক অপরাধ সভায় নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম পিপিএমবার জেলার শ্রেষ্ঠ এসআই আবুল খায়েরের হাতে এ পুরস্কার তুলে দেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। পাশাপাশি তার এ অভূতপূর্ব সাফল্যে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে তিনি এ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এসআই আবুল খায়ের বলেন, আমি দৃঢ়তার সঙ্গে বিশ্বাস করি একটি আধুনিক ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে পুলিশ ও জনতার মেলাবন্ধন অত্যন্ত জরুরী। এই অর্জনের পেছনে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা স্যারের অনুপ্রেরনা ও নিবিড় তদারকি আমাকে দায়িত্বের প্রতি আরো গতিশীল করেছে। পাশাপাশি জেলায় ৫ম বারের মত পুরস্কারের জন্য মনোনীত করায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার স্যারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

  • না’গঞ্জ জেলায় ৫ম বারের মত সেরা হলেন দারোগা আবুল খায়ের