না’গঞ্জে গাছ অজুহাতে পার্ক বন্ধ করলের ডিসি !

লেখক: আমাদের সংগ্রাম ডেস্ক
প্রকাশ: ১ বছর আগে

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক এর কার্যালয়ের সামনে আইনজীবী, তাদের সহকারী, সর্বসাধারন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে এবং যারা কোটে সেবা নিতে আসা ব্যক্তিরা বিস্রাম ও তাদের ছোট বাচ্চারা যাতে একটু খেলা দোলা করতে পারে সেজন্য নারায়ণগঞ্জের সাবেক জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এ পার্কটির উদ্বোধন করেন।

কিন্তু সরোজমিনে গিয়ে দেখা যায়, ডিসি থিম পার্কটি বন্ধ করে রেখেছে। ওখানে থাকা দোকান ধারদের সাথে কথা বলে জানা যায় অনেক দিন ধরে পার্কটি বন্ধ কারন জানতে চাইলে বলেন আমরা জানি না এটা জেলা প্রশাসক নিদেশ।

গত (৬ জানুয়ারি ২০২২) এ পার্কটি সাবেক জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ উদ্বোধন করেন। কিন্তু তার পরেই তার বদলি কারনে তিনি আর বেশি দিন এখানে থাকতে পারেনি। তার কিছুদিন পর থেকে পার্কটি বন্ধ দেখা যাচ্ছে। পার্কটি বানানো মূল কারন হলো কোটে আসা সাধারন মানুষ যাতে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে না থাকে তারা একটু বিস্রাম নিতে পারে ও তাদের ছোট বাচ্চারা একটু খেলা দোলা করতে পারে ও নারায়ণগঞ্জের সকল দর্শনিয় স্থানের চিত্র দেখে তাদের মানসিক বিকাশ ঘটে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মনজুরুল হাফিস বলেন, পার্ক এর ভিতরে অনেক গুলা গাছ লাগানো হয়েছে। আমরা এই বর্ষা মৌসুমে গাছ গুলা যাতে ভালো করে উঠতে পারে তাই পার্কটি বন্ধ রেখেছি বর্ষা শেষ হলে আবার খুলে দিবো।

  • না'গঞ্জে গাছ অজুহাতে পার্ক বন্ধ করলের ডিসি !