ধামগড়ে জাতীয় পার্টির ৯নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

লেখক: Shariful Islam
প্রকাশ: ২ years ago

গতকাল ১২ আগষ্ট শুক্রবার সন্ধ্যায় বন্দর ধামগড় ইউনিয়নের ৯নং ওয়ার্ড সভাপতি মো, মোতালিব, সাধারণ সম্পাদক শাহজামাল করে ৩২ বিশিষ্ট  জাতীয় পার্টির পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
পূর্নাঙ্গ কমিটি ঘোষণা কালে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক গাজী এম এ মান্নান তিনি বলেন জাতীয় পার্টি একটি আর্দশের দল হুসাইন মোহাম্মদ এরশাদ ছিলেন মাটিও মানুষের নেতা তাই বিশ্ববাসী এই মহান নেতাকে পল্লী বন্ধু এরশাদ নামেই চিনেন। নারায়ণগঞ্জ- ৫ আসনের সাংসদ সদস্য দানবীর বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সেলিম ওসমানের হাত ধরে বন্দর উপজেলা উন্নয়নের রোল মডেল হতে যাচ্ছে।
নব গঠিত  কমিটির সাধারণ সম্পাদক শাহজামালের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও প্যানেল চেয়ারম্যান বাবুল হোসেন, সাধারণ সম্পাদক আজিজুল হাকিম, ধামগড় ইউনিয়ন জাতীয় যুব সংহতি সাধারণ সম্পাদক খবির হোসেন।
এসময়ে আরো উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি সোহারাব হোসেন,  ৯ নং ওয়ার্ড মেম্বার মনির হোসেন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মুসলিম মিয়া, সাংবাদিক আনোয়ার হোসেন প্রমূখ।
স্থানীয় মসজিদ ইমামের দোয়া ও মোনাজাতের মাধ্যমে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ধামগড় ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো বাবুল হোসেন বলেন জাতীয় পার্টি একটি আর্দশিক দল এই দলে যারা স্থান পান তারাও নিঃসন্দেহে ভালো মানুষ আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে থাকবো আগামী নির্বাচনের অগ্রণ ভূমিকা রাখবো ধামগড় ইউনিয়ন থেকে ইনশাআল্লাহ।
  • ধামগড়ে জাতীয় পার্টির ৯নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা