দেলোয়ার চেয়ারম্যানের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে যোগদান

লেখক: ইমদাদুল হক মিলন
প্রকাশ: ৭ মাস আগে

নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানের ব্যাক্তিগত অর্থায়নে ঐত্যিবাহী নবীগঞ্জ ইসলামীয়া আলিম মাদ্রাসার হেফজ শাখা’র নতুন ভবন এর ভিত্তি প্রস্তর শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার ( ২৬ জুলাই) সকাল ১১ টায় নবীগঞ্জে উদ্বোধনী অনুষ্ঠানে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধাণের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে যোগদান করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু।

মিছিলে অংশগ্রহণ করেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার আব্দুল মোমেন কচি, ৫নং ওয়ার্ড মেম্বার মুকবুল হোসেন, ৬নং ওয়ার্ড মেম্বার জজ মিয়া, ৮নং ওয়ার্ড মেম্বার মফিজুল ইসলাম, সংরক্ষিত ১, ২ ও ৩নং ওয়ার্ড নারী মেম্বার মায়া আক্তার শিখা, ৪, ৫ ও ৬নং ওয়ার্ড সংরক্ষিত নারী মেম্বার বিউটি আক্তার সহ স্থানীয় ব্যাক্তিবর্গরা।

  • দেলোয়ার চেয়ারম্যানের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে যোগদান