দলকে শক্তিশালী করতে সঠিক নেতা নির্বাচন করুণ:আনোয়ার হোসেন 

লেখক: আমাদের সংগ্রাম ডেস্ক
প্রকাশ: ১ বছর আগে

নারায়ণগঞ্জ মহানগর ২২ ও ২৩ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে উৎসব মূখর পরিবেশে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ১৫ জানুয়ারী বিকেল ৩টায় বন্দর কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সভাপতি আলহাজ¦ আনোয়ার হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন বলেন, আজ নারায়ণগঞ্জ মহানগর ২২ ও ২৩নং আওয়ামী লীগের সম্মেলনে এসে অভিভূত হলাম। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী। সুসময়ে অনেককেই পাওয়া যায়। কিন্তু দু:সময়ে নেতাকর্মীদের খুব সংকট থাকে। আমরা চাই আপনারা নিজেদের মধ্যে ঐক্য তৈরী করুন। দলকে শক্তিশালী করতে সঠিক নেতা নির্বাচন করুণ। কেননা আওয়ামীলীগ একটি শক্তিশালী সংগঠন। সুশৃঙ্খল সংগঠন। বঙ্গবন্ধুর আদর্শ লালন করে জনগনের জান মাল রক্ষায় এই দলটি দ্রুত এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ বর্তমানে আওয়ামী লীগ সরকারের শাষনামলের অনেক নিরাপদে আছে। অনেক শান্তিতে আছে। তাই আমাদের সবারই উচিৎ সরকারের উন্নয়নমুলক কাজের প্রচার করা।

তিনি আরো বলেন,দেশে বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়ার প্রতি মানবিক হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে চিকিৎসার জন্য নিরাপদে রেখেছেন। এজন্য তিনি এখন বাইরে রয়েছেন। অথচ বিএনপি মানুষের কাছে মিথ্যাচার করে বেরাচ্ছে। দেশ নাকি তারেক জিয়া চালাবেন। একজন সাজাপ্রাপ্ত আসামী কিভাবে দেশ চালাবে। দেশের মানুষ বিএনপির এসব মিথ্যাচার এখন আর বিশ^াস করে না। অগ্নিসন্ত্রাসী সরকার থেকে বর্তমানে দেশের মানুষ মূখ ফিরিয়ে নিয়েছে। তাই বর্তমান সরকারের নেতৃত্বেই মানুষ এখন নিরাপদে আছে।

মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড.খোকন সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ।
এছাড়াও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি ভূইয়া, নুরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সম্পাদক আহসান হাবিব, জি.এম. আরমান, সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আইয়ূব আলী, বন্দর থানা যুবলীগ নেতা খান মাসুদ, শেখ কামাল, নাজমুল হাসান, মনিরুজ্জামান খোকন প্রমূখ।

  • দলকে শক্তিশালী করতে সঠিক নেতা নির্বাচন করুণ:আনোয়ার হোসেন