জাতীয় পার্টি, যুব সংহতি, ছাত্র সমাজ ধামগড় ইউনিয়ন ৭ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা 

লেখক: ইউসুফ আলী প্রধান
প্রকাশ: ১ বছর আগে

শুক্রবার ১০ জুন বন্দর ধামগড় ইউনিয়নের ৭ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মো জহিরুল হক ও সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান মিন্টু, জাতীয় যুব সংহতি সভাপতি মো. আল আমিন সাধারণ সম্পাদক মো. ইলিয়াস, জাতীয় ছাত্র সমাজ সভাপতি  মোহাম্মদ মামুন হোসেন  ও সাধারণ সম্পাদক মো. ফয়সাল করে পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
কমিটি ঘোষণা কালে প্রধান অতিথি হিসেবে, নারায়ণগঞ্জ জেলা  জাতীয় পার্টির নেতা গাজী মান্নান বলেন জাতীয় পার্টি সংগঠন হচ্ছে একটি মডল সংগঠন একটি ভদ্র দেশ প্রেম সংগঠন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক  সাংসদ সদস্য এ কে এম নাসিম ওসমান হলো আমার রাজনৈতিক শিক্ষা গুরু তার হাত ধরেই আাসা বর্তমান এম পি এ কে এম সেলিম ওসমান আমার আর্দশ তাই আপনাদের আন্তরিকতা ভালবাসায় পরিপূর্ণ জেলা ঘোষণা করবো ইনশাআল্লাহ।
বিশেষ অতিথি বক্তব্য রাখেন ধামগড় ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি ও ধামগড়  ১ নং ওয়ার্ড ইউপি মেম্বার  বাবুল হোসেন,  বন্দর থানা জাতীয় পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক সোহারাব হোসেন, ধামগড় ইউনিয়ন  যুব সংহতি সভাপতি মো হানিফ, ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আজিজুল হক আজিজ, ৯ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রমূখ।
  • ছাত্র সমাজ ধামগড় ইউনিয়ন ৭ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা
  • জাতীয় পার্টি
  • যুব সংহতি