গাজীপুরে প্রাইভেট কার থেকে শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার

লেখক: Shariful Islam
প্রকাশ: ২ years ago

মাহফুজুর রহমান ইকবাল গাজীপুর: গাজীপুরের বড়বাড়ির বগারটেক এলাকায় একটি প্রাইভেটকার থেকে টঙ্গীর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে গাজীপুরের বড়বাড়ির বগারটেক এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, টঙ্গীর কামারজুরি এলাকার নিজ বাড়ি থেকে একই গাড়িতে করে শিক্ষক দম্পতি তাদের স্কুলের উদ্দেশ্যে বের হন। স্কুল শেষে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে বাড়ির উদ্দেশ্যে রওনা হন।কিন্তু এরপর থেকে তাদের কোনো খোঁজখবর পাওয়া যায়নি।

নিহত শিক্ষক দম্পত্তির ছেলে একেএম তৌসিফুর রহমান মিরাজ সাংবাদিকদের বলেন, সবশেষ গতকাল সন্ধ্যা পৌনে ৭টার দিকে বাবার মোবাইলে ফোন দেওয়া হলেও তিনি রিসিভ করেননি। ওই সময় মায়ের সঙ্গে কথা হয়। এ সময় মায়ের কণ্ঠ ভার ছিল।

তারপর কোনো যোগাযোগ করতে না পেরে রাতে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি।ভোরের দিকে গাছা থানার দক্ষিণ খানকুর বগারটেকে হারবাইদ-বড়বাড়ি সড়কের ওপর প্রাইভেটকার দেখতে পেয়ে কাছে যাই।

এ সময় চালকের আসনে বাবা ও পাশেই মাকে নিস্তেজ অবস্থায় পেয়ে তাদের প্রথমে বোর্ডবাজার এলাকার তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে উত্তরার অপর একটি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর দুটি অ্যাম্বুলেন্সে করে তাদের মরদেহ গাছা থানায় আনা হয়।

নিহতের সহোদর বড় ভাই মো. রিপন বলেন, হত্যাকাণ্ডটি পুরোপুরি পরিকল্পিত। তারা সঙ্গে থাকা স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোন কিছুই নেয়নি। ঘটনাটি যদি পরিকল্পিত নাই হতো, তাহলে টাকা, স্বর্ণ, মোবাইল ও গাড়ি নিয়ে যেত। তার কিছুই তারা নেয়নি। শুধু জান দুটা নিয়ে গেছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) মোহাম্মদ ইলতুৎমিশ বলেন, ঘটনা তদন্তে ইতোমধ্যে কাজ শুরু করা হয়েছে। বিষয়টি পরিকল্পিত হত্যাকাণ্ড কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।

  • গাজীপুরে প্রাইভেট কার থেকে শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার