খান মাসুদের উদ্যোগে আ.লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

লেখক: নিজস্ব প্রতিনিধি
প্রকাশ: ৬ মাস আগে

বন্দর থানা যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
শুক্রবার (২৩ জুন) বিকেলে খান বাড়িস্থ খান মাসুদের নিজস্ব কার্যালয়ে কেঁক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়ে।
এসময় স্লোগানে স্লোগানে যুবলীগ নেতা খান মাসুদের কার্যালয় মুখর করে তোলেন নেতাকর্মীরা। কেক কাটা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ রশিদ।
পরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ নিহতের রুহের মাগফেরাত কামনা করে ও দোয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে কেক কেটে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, বন্দর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজমুল হাসান আরিফ, সাংগঠনিক সম্পাদক মোজাহিদ হোসেন বিপ্লব, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সস্পাদক পদপ্রার্থী গোলাম সারোয়ার সবুজ, ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ফারুক হোসেন জনি, বন্দর থানা যুবলীগ নেতা ডালিম হায়দার, শেখ মমিন,মোহাম্মদ হোসেন, উজ্জল আহমেদ, মো: সাজু, কামাল হোসেন, বন্দর ইউনিয়ন ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: জনি, বন্দর থানা ছাত্রলীগের সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক শেখ মাঈনুদ্দিন,আবু সাঈদ, নুর হোসেন নুন্না, স্বেচ্ছাসেবক লীগ নেতা উজ্জ্বল দাস, সোহাগ, আরিফুর ইসলাম অপু, রতন, মাসুদ, লিমন, দিদার প্রমুখ।
  • খান মাসুদের উদ্যোগে আ.লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত