কেশবপুরে ৫ বছরের শিশু ধর্ষণ

লেখক: Shariful Islam
প্রকাশ: ২ years ago

খুলনা প্রতিনিধিঃ কেশবপুরে প্রতিবেশী নানা কর্তৃক ৫ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (১৩ মে) সকালে উপজেলার কালিয়ারই গ্রামে।

ধর্ষণের ঘটনা উল্লেখ করে শিশুটির মা একই গ্রামের ধর্ষক আজিবর রহমান খাঁকে আসামি করে শনিবার (১৪ মে) রাতে কেশবপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলা ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলার কালিয়ারই গ্রামে গত ১৩ মে সকালে বসত বাড়ীর উঠানে শিশু মেয়েটি খেলাধুলা করছিলো। ওইসময় বাড়িতে কোন লোকজন না থাকার সুযোগে শিশুটিকে খাবার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে আজিবর রহমান খাঁ নিজ বাড়িতে নিয়ে গিয়ে ঘরের খাটের উপরে শিশু মেয়েটির মুখ চেপে ধরে জোর করে ধর্ষণ করে। ওই সময় শিশুটির কান্নাকাটি ও ডাক চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে ঘটনাস্থল থেকে ধর্ষক পালিয়ে যায়।

এলাকাবাসী রক্তক্ষরণ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডা. প্রাথমিক চিকিৎসা প্রদান করেন এবং শিশুটির উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

পরবর্তীতে পরিবারের লোকজন শিশুটিকে নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের (ওসিসি) বিভাগে ভর্তি করেন। সেখান থেকে শিশুটির চিকিৎসা শেষে শিশুটির মা কেশবপুর থানায় হাজির হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং-৮।

শিশুটির মা বলেন, আমার শিশু মেয়েটিকে অমানবিক ও নিষ্ঠুরভাবে ধর্ষণ করেছে। শিশুটির অবস্থা খুব খারাপ ছিল। এমন নেক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, ধর্ষণের ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেছে।শিশুটির ডাক্তারী পরিক্ষা-নিরিক্ষা সম্পন্ন হয়েছে।আসামিকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

  • কেশবপুরে ৫ বছরের শিশু ধর্ষণ