আমি নেতা হয়েছি তৃনমুল পর্যায়ের নেতাকর্মীদের মাধ্যমে- কাজিম উদ্দিন প্রধান

লেখক: Shariful Islam
প্রকাশ: ১ বছর আগে

মিলন:  বন্দর কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অসুস্থ্য সোয়েব মোহাম্মদ লিটনকে দেখতে তার বাড়িতে ছুটে গেলেন বন্দর উপজেলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকালে অসুস্থ্য সোয়েব মোহাম্মদ লিটনকে দেখতে তার বাড়িতে যান এবং প্রায় তার শরীরের খোঁজ খবর নেন।

এ সময় তিনি বলেন, আমি লিটন ভাইয়ের অসুস্থ্যতার কথা শুনে আর ঘরে থাকতে পারলাম না তার কারণ হলো আমি নেতা হয়েছি তৃনমুল পর্যায়ের নেতাকর্মীদের মাধ্যমে। আজ যদি আমি খবর শুনে চুপ করে ঘরে বসে থাকতাম তাহলে কিন্ত সমাজে আমার মুল্যয়ান থাকতো না। যে কর্মীদের মুল্যয়ন করতে পারবে সেই মুল্যয়ন পাবে এটাই বাস্তবতা।

তিনিও বলেন, আমি ছোট কাল থেকে মানুষের সেবা মুলক কাজ করি বলে আজকে এই পযন্ত এসেছি। মানুষ মানুষের জন্য সেবা করবে এটাই নিয়ম। সে কর্মী হোক ” কিংবা সে নেতা হোক।
এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলায় আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবীণ নেতা আবদুল্লাহ বাবু’ কলাগাছিয়ার ইউনিয়ন যুবলীগে সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন’ কলাগাছিয়ার ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আসরাফ আলী, রাসেল মিয়া শেখ সজীব, শেখ রাসেল, তপু রায়হান সহ আরো অনেকে।
উল্লেখ্য গত ১২ সেপ্টেম্বর কলাগাছিয়ার ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহেব মোঃ লিটন এর বুকে একটি অপরেশন হয়।

  • আমি নেতা হয়েছি তৃনমুল পর্যায়ের নেতাকর্মীদের মাধ্যমে- কাজিম উদ্দিন প্রধান