অসুস্থ স্ত্রীর জন্য দোয়া চাইলেন ইঞ্জিঃ মাসুম 

লেখক: আমাদের সংগ্রাম ডেস্ক
প্রকাশ: ২ years ago

স্ত্রীর অসুস্থতার কথা জানিয়ে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।
মঙ্গলবার দুপুরে স্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম বলেন, এই মুহূর্তে প্রিয় সোনারগাঁ বাসীসহ দেশ-বিদেশে আমার আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, ঘনিষ্ঠজন ও শুভাকাঙ্ক্ষীরা যে যেখানে আছেন সকলের কাছে দোয়া চাচ্ছি আয়েশা সিদ্দিকা শিখার জন্য।
এদিকে, গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসা নিচ্ছেন ইঞ্জিনয়ার মাসুদুর রহমান মাসুমের স্ত্রী আয়েশা সিদ্দিকা শিখা।
তবে মানবতার ফেরিওয়ালা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের স্ত্রীর রোগ সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। তবে স্ত্রীর চিকিৎসার ব্যাপারে তিনি এর বেশি কথা বলেননি।
দেশবাসীর কাছে দোয়া চেয়ে তিনি বলেন, সবাই আল্লাহর দরবারে দোয়া করবেন, মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন আমার স্ত্রীকে দ্রুত সুস্থতা দান করেন।
উল্লেখ্য সোনারগাঁয়ে করোনার সংক্রমণের শুরুতে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এমপিকে ছারা অসহায়দের পাশে যখন কাউকে পাওয়া যায়নি তখন থেকেই সোনারগাঁবাসীর জন্য আন্তরিকতার সঙ্গে স্বামী মাসুমকে সহযোগিতা করে কাজ করে গেছেন আয়েশা সিদ্দিকা শিখার।
করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার প্রথম থেকেই কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দিতে সাহায্য করেছেন তিনি। করোনার ভয়াবহতায় মানুষের কাছাকাছি যেতে না পারলেও বিভিন্ন মাধ্যমে অসহায় মানুষের খোঁজ নিয়েছেন। অনেকে তাকে ফোন করেও তাদের অসহায়ত্বের কথা বলেছেন। তিনি তাৎক্ষণিক সেই অসহায় মানুষের বাসায় স্বেচ্ছাসেবীর মাধ্যমে সহায়তা পৌঁছে দিয়েছেন।
  • অসুস্থ স্ত্রীর জন্য দোয়া চাইলেন ইঞ্জিঃ মাসুম