অনার্সে প্রথম বিভাগে উত্তীর্ণ সাংবাদিক ইমন

লেখক: নিজস্ব প্রতিনিধি
প্রকাশ: ২ years ago

বন্দরের কৃতি সন্তান তথা নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত অগ্রবাণী প্রতিদিন পত্রিকার নিজেস্ব প্রতিবেদক সাংবাদিক শাহরিয়া প্রধাণ (ইমন) বিএসসি (অনার্স)তে প্রথম বিভাগে উত্তীর্ণ হয়েছে। বুধবার (২৫মে)জাতীয় বিশ্ববিদ্যালয় কতৃক প্রকাশিত অনার্স(সম্মান) ৪র্থ বর্ষের ফলাফলে প্রাণিবিদ্যা বিভাগ হতে তিনি সিজিপিএ ৩.২৩(৪.০০) অর্জন করেন।

এমন ফলাফলে মহান সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া এবং বাবা-মা,শিক্ষকসহ সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি জানান, আমি আজকে অত্যন্ত খুশি! শিক্ষাজীবনে এ সাফল্যে সবচেয়ে বড় অবদান আমার মায়ের তিনি আমার অনুপ্রেরণার আশ্রয়স্থল। আমার ক্রান্তিলগ্নেও এগিয়ে যাওয়ার সাহসিকতার যোগান দিয়েছেন তিনি।

এছাড়াও আমার এ পথচলায় আমার বাবা,বড় ভাই ও ২বোনও আমাকে মানসিক ও অর্থিক সাপোর্ট দিয়ে গেছেন। সকলেই আমার জন্য দোয়া করবেন আমি যেন সকলের মূখ উজ্জ্বল করতে পারি। এবং শিক্ষিত এবং সুপ্রতিষ্ঠিত সমাজ গঠনে অংশ নেয়া ও সবসময় মানুষ কল্যাণে কাজ করে যেতে পারি।

উল্লেখ্য, সাংবাদিক ইমন ২০১৬-১৭ ইং শিক্ষাবর্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত সরকারি হরগঙ্গা কলেজে প্রাণিবিদ্যা বিভাগে অনার্স ১ম বর্ষে ভর্তি হন। এবং পরে টানা ৩ বছর তিনি ১ম বিভাগে উত্তীর্ণ হয়। করোনার কারণে ৪র্থ বর্ষের পরিক্ষা দেড় বছর পিছিয়ে ২০২২ সালে অনুষ্ঠিত হলে সেখানেও তিনি সিজিপিএ ৩.২৩ অর্জন করেন।

  • অনার্সে প্রথম বিভাগে উত্তীর্ণ সাংবাদিক ইমন